TechJano

‘মাই গ্যালাক্সি মাই কালার’: বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিলো স্যামসাং

রঙের তুলিতে রাঙানো জীবনের উল্লাসে মেতে উঠতে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ শীর্ষক কালারফুল ক্যাম্পেইনের প্রথম ধাপের বিজয়ী জাওয়াদ উদ্দিন, মো. আল-আমিন এবং আকবর আলম-এর হাতে পুরষ্কার তুলে দিলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে প্রথম ধাপ তথা লাল রঙের (#ShadesOfRed) বিজয়ীরা পুরষ্কার গ্রহণ করেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয় তারকা শাহতাজ মুনিরা হাশেম-এর হাত থেকে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় উক্ত ক্যাম্পেইনটি, যা চলবে চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।

পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্যাম্পেইনটি সাজানো হয়েছে দেশের মানুষের সঙ্গে স্যামসাং-এর বন্ধন আরো দৃঢ় করতে। লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হয়েছে এবং এ ধাপে ব্যাপক সাড়া পেয়েছি আমরা। পরবর্তী ধাপগুলোতেও সবার কাছ থেকে আরো বেশি সাড়া পাবো বলে আমরা বিশ্বাস করি।”

ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে- www.facebook.com/SamsungBangladesh

Exit mobile version