TechJano

মাস্টারকার্ড এবং দারাজ নিয়ে এলো ‘উইন এ ট্রিপ ফর টু’ ক্যাম্পেইন

মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে দারাজে ডিজিটাল পেমেন্ট উৎসাহিত করার জন্য তিন মাসব্যাপি ‘উইন এ ট্রিপ ফর টু’ ক্যাম্পেইনের ঘোষনা করেছে। ক্যাম্পেইনটি ১ নভেম্বর ২০১৮ তে শুরু হয়েছে এবং শেষ হবে ৩১ জানুয়ারি, ২০১৯ সালে। এই ক্যাম্পেইন চলাকালে, ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে প্রতি মাসে শীর্ষ তিন জন মাস্টারকার্ড ব্যবহারকারী দারাজের গ্র্যান্ড পুরস্কার জিতে নিতে পারবেন। পুরস্কার হিসেবে রয়েছে ২ জনের জন্য ৩ দিন, ২ রাতের সিঙ্গাপুর ভ্রমণ।* দারাজে অন্যান্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং পুরস্কার জেতার সুযোগ।

আকর্ষনীয় পুরস্কারগুলি জেতার জন্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের নতুন দারাজ অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীকে তাদের মাস্টারকার্ডের তথ্য ফাইল ড্রাইভে নিরাপদভাবে সংরক্ষণ করতে দেয়, যা পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) দ্বারা প্রত্যায়িত। পিসিআই ডিএসএস একটি তথ্য সুরক্ষা মান, যা ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ড লেনদেনের সুরক্ষাকে সর্বোত্তম করে তোলে এবং তাদের ব্যক্তিগত তথ্য অপব্যবহারের বিরুদ্ধে কার্ড ব্যবহারকারীদের সুরক্ষা দেয়।

অ্যাপে তাদের কার্ডের বিবরণ সংরক্ষণ করার পরে, মাস্টারকার্ড ব্যবহারকারীরা এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। প্রতি মাসে তিনজন কার্ড ব্যবহারকারী তাদের মাস্টারকার্ডে লেনদেনের সংখ্যা অনুসারে বিজয়ী নির্বাচিত হবেন। যদি একাধিক মাস্টারকার্ড ব্যবহারকারী সমান সংখ্যকবার কার্ড এ লেনদেন করে থাকেন, তবে সর্বোচ্চ পরিমাণ অর্থ খরচের ভিত্তিতে বিজয়ী নির্বাচনে সিদ্ধান্ত নেওয়া হবে। এটি শুধুমাত্র ১০০০ টাকা বা ১২ মার্কিন ডলার এর বেশি লেনদেনে প্রযোজ্য।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক বলেছেন, “গ্রাহক সন্তুষ্টি দারাজের জন্য সবকিছু। মাস্টারকার্ডের সাথে এই যৌথ উদ্যোগ অবশ্যই আমাদের গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতা আরও উন্নত এবং সমৃদ্ধ করবে। এই ক্যাম্পেইন এছাড়াও দারাজের অ্যাপ্লিকেশনে নতুন বৈশিষ্ট্যটি ‘সহজ এবং সুরক্ষিত চেকআউট’ উপভোগ করতে সক্ষম করার আরেকটি ধাপ”।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, “মাস্টারকার্ড তাদের কার্ড ব্যবহারকারীদের জন্য অনলাইন কেনাকাটা আরো সুবিধাজনক এবং আকর্ষনীয় করতে দারাজের সাথে অংশীদারিত্বে অত্যন্ত আনন্দিত। ডিজিটাল লেনদেন ও ক্রয়ের গতি বাড়ানোর জন্য এটি দারাজের সাথে মাস্টারকার্ডের চলমান প্রচেষ্টার একটি নতুন পর্যায়। এই আকর্ষনীয় পুরস্কার ক্যাম্পেইনের মাধ্যমে মাস্টারকার্ড আশা করে যে, মানুষ আরো বেশি ডিজিটাল লেনদেন করতে উৎসাহিত হবেন”। *শর্ত প্রযোজ্য

Exit mobile version