TechJano

রবির গ্রাহকদের জন্য হুয়াওয়ের অফার

মোবাইল ফোন অপারেটর রবির গ্রাহকদের জন্য ডেটা বান্ডেল অফার ঘোষণা করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। বাজারে আসা হুয়াওয়ের নতুন স্মার্টফোন ওয়াই সেভেন প্রো (২০১৯) কিনলে ১৫ দিন মেয়াদের ৪ জিবি ইন্টারনেট প্যাকেজ পাওয়া যাবে। সোমবার (১১ ফেব্রæয়ারি) রাজধানীর গুলশানে রবি’র প্রধান কার্যায়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা আসে।
অনুষ্ঠানের রবির ডেটা ও ডিভাইসের ভাইস প্রেসিডেন্ট অভিনাষ মথুর ও হুয়াওয়ের চ্যানেল ডিরেক্টর শ্যানন উপস্থিত ছিলেন।
ডিউড্রপ ডিসপ্লে, দীর্ঘস্থায়ী ব্যাটারি, অল্প আলোতে ফ্রন্ট ফ্লাশ, ভোল্টি সুবিধা ও এআই ক্যামেরাসহ দারুণ সব ফিচার নিয়ে মাঝারি বাজেটের হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ রোববার (১০ ফেব্রæয়ারি) দেশের বাজারে আসে। আভিজাত্যের সম্বš^য়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ এর ডিজাইন দৃষ্টি আকর্ষক ও নান্দনিক। স্মার্টফোনটিতে রাখা হয়েছে ভোল্টি সুবিধা। ফলে গ্রাহকরা মোবাইলে কথা বলার সর্বাধুনিক প্রযুক্তি ভয়েস ওভার এলটিই বা ভোলটিই সুবিধা উপভোগ করতে পারবেন।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রæপ:
বিশে^র প্রায় ১৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ে সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশে^র মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৪টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে। হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে। বিশ^ব্যাপি টেলিকম খাতে ৩০ বছরের অভিজ্ঞতার উপর প্রতিষ্ঠিত হুয়াওয়ের নেটওয়ার্ক এবং একইসঙ্গে গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটি দৃঢ়-প্রতিজ্ঞ।

Exit mobile version