TechJano

লঞ্চের আগেই ফাঁস হল REDMI NOTE 8T ফোনের দাম, ছবি ও স্পেসিফিকেশন

সম্প্রতি ভারত ও চিনে লঞ্চ হয়েছে Redmi Note আর Redmi Note 8 Pro। কম দামে দুর্দান্ত ফিচার দিয়ে ইতিমধ্যেই গ্রাহকের মন জিতেছে Redmi Note সিরিজের লেটেস্ট ফোনগুলি। ভারতে Redmi Note 8 এর দাম শুরু হচ্ছে 9,999 টাকা থেকে। এই ফোনের স্পেসিফিকেশনে সামান্য উন্নতি করে এবার বাজারে আসবে Redmi Note 8T। ইন্টারনেটে একাধিক রিপোর্টে Redmi Note 8T ফোনের বিভিন্ন খবর সামনে এসেছে। এবার Redmi Note 8T ফোনের দাম, স্পেসিফিকেশন ও রিটেল বাক্সের ছবি সামনে এল।

সম্প্রতি ট্যুইটারে সুধাংশু আমভোরে Redmi Note 8T ফোনের ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে Redmi Note 8T ফোনের সাথেই রিটেল বাক্স ও চার্জার দেখা গিয়েছে। ছবি ছাড়াও সামনে এসেছে Redmi Note 8T ফোনের দাম ও স্পেসিফিকেশন।

Redmi Note 8T ফোনে থাকছে 6.3 ইঞ্চি ডিসপ্লে। ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। এই ফোনে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি, USB Type-C পোর্ট আর 18W ফাস্ট চার্জিং। Redmi Note 8T ফোনে NFC থাকছে। Redmi Note 8ফোনে এই ফিচার ছিল না।

Redmi Note 8T ফোনের ভিতরে থাকবে Snapdragon 665 চিপসেট। এক ঝলকে দেখে Redmi Note 8T আর Redmi Note 8 ফোনের মধ্যে কোন পার্থক্য বোঝা যাবে না। রিটেল বাক্সের মধ্যে চার্জারে EU পিন দেখা গিয়েছে। কোন দেশে নতুন স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি। Redmi Note 8T ফোনের পিছনে কোয়াড ক্যামেরায় থাকছে একটি 48 MP প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য থাকছে একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা।

3GB RAM + 32GB স্টোরেজ, 4GB RAM + 64GB স্টোরেজ আর 4GB RAM + 128GB স্টোরেজে ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note 8T। 4GB RAM + 64GB স্টোরেজে Redmi Note 8T কিনতে 199 ইউরো (প্রায় 15,600 টাকা) খরচ হবে।

দেখে মনে হচ্ছে NFC ছাড়া Redmi Note 8T আর Redmi Note 8 ফোনে কোন পার্থক্য থাকছে না। ইতিমধ্যেই রিটেল বাক্সের ছবি সামনে আসায় মনে করা হচ্ছে Redmi Note 8T লঞ্চ এখন সময়ের অপেক্ষা।

Exit mobile version