TechJano

লিংকডইন ব্যবহার করেন? এতে নতুন সুবিধা কি আছে?

পছন্দের চাকরি খোঁজার জন্য অনেকেই ব্যবহার করেন লিংকডইন। এবার ব্যবহারকারীদের সুবিধার্থে সংস্থা নিয়ে এল ‘ভয়েস ম্যাসেজ’ এর সুযোগ৷ যেখানে ইউজার পেশাদারদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন৷ অ্যান্ড্রয়েড এবং আইফোন ব্যবহারকারী এ সুবিধা পাচ্ছেন।

লিংকডইনের সিনিয়র প্রোডাক্ট ম্যানেজর বলেন, অনেক সময় রাস্তায় হেঁটে যাওয়ার কিংবা অন্যান্য কাজে ব্যস্ত থাকার সময়ও গভীরভাবে তথ্য বিশ্লেষণের প্রয়োজন হয়৷ সেই সময়ই ‘ভয়েস ম্যাসেজ’ এর অপশনটি সাহায্য করবে ইউজারকে৷ ইতিমধ্যেই হোয়াটস অ্যাপ এবং উইচ্যাট ব্যবহারকারীরা এই সুযোগটি পেয়েছেন৷ শুধু তাই নয়, যেটি ম্যাসেজিং অ্যাপগুলির একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবেও পরিচিতি পেয়েছে৷ ফিচারটির (ভয়েস ম্যাসেজ) ব্যবহারিক দিকের কথা মাথায় রেখেই নয়া সিদ্ধান্ত নিয়েছে লিংকইডইন।

লিংকডইন জানিয়েছে, ভবিষ্যতে আরও উন্নত করা হবে ফিচারটিকে৷ কল করার থেকে একটি ভয়েস ম্যাসেজ পাঠানোর অপশনটি অনেক বেশি কার্যকরী হতে চলেছে৷ নতুন ফিচারটির সংযোজন ইউজারদের জন্য নিয়ে আসতে পারে সুখবর৷ আগামী ভয়েস ম্যাসেজটি কিন্তু হতে পারে একটি জব অফারিং ভয়েস ম্যাসেজ৷ তবে, এখানেই শেষ নয়৷ বেশ কয়েকটি পরিকল্পনা রয়েছে সংস্থাটির৷ যেগুলির বাস্তবায়ন সময়ের সঙ্গে তাল মিলিয়েই করা হবে৷ ইউজাররা আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভয়েস ম্যাসেজের সুবিধাটি মোবাইল এবং ওয়েব উভয় মাধ্যমেই পেতে চলেছেন৷

Exit mobile version