TechJano

লিওনেল মেসি দারুন গোলে ফিরলেন রাজকীয় ভাবে

দুই মাসের বেশি সময় পর রাজকীয় প্রত্যাবর্তনে মাঠে ফিরলেন লিওনেল মেসি। নিজের দুর্দান্ত পারফরম্যান্সে দলকে এনে দিলেন জয়ের স্বাদ। ফিরেই করলেন দুটি গোল, পাশাপাশি একটি গোলে সহায়তা করে ইন্টার মায়ামিকে ৩-১ ব্যবধানে জিততে সাহায্য করেন আর্জেন্টাইন মহাতারকা।

এর আগে, গত জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালে অ্যাঙ্কেলের চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল মেসিকে। সেই থেকে মাঠের বাইরে ছিলেন তিনি। মেসির চোটের পরিপ্রেক্ষিতে তাঁর মাঠে ফেরা নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছিল। তবে অবশেষে ফিলাডেলফিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন মেসি, এবং প্রথম ম্যাচেই জোড়া গোল করে বুঝিয়ে দিয়েছেন, তিনি ফর্মে রয়েছেন।

এদিন মেসি আরও একটি রেকর্ড গড়েছেন—এমএলএসে দ্রুততম ১৫ গোল এবং ১৫ অ্যাসিস্টের রেকর্ড তাঁর ঝুলিতে। ১৯ ম্যাচে মেসির গোল এবং অ্যাসিস্ট সংখ্যা সমান ১৫টি করে।

ম্যাচ শেষে মেসি বলেন, “সত্যি বলতে আমি কিছুটা ক্লান্ত। মায়ামির গরম এবং আর্দ্রতা কঠিন ছিল। তবে এতদিন মাঠের বাইরে থাকা খুব কঠিন ছিল, তাই আমি মাঠে ফিরতে মুখিয়ে ছিলাম।”

মেসির প্রত্যাবর্তনে ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্তিনোও সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, “আমি খুশি যে মেসি পুরো ৯০ মিনিট মাঠে ছিল এবং দুর্দান্ত পারফর্ম করেছে।”

Exit mobile version