TechJano

ল্যাপটপ মেলা শুরু হচ্ছে, কত দামে ল্যাপটপ থাকবে?

শুরু হচ্ছে ল্যাপটপের মেলা। রাজধানীতে তিন দিনের ‘এফোরটেক ল্যাপটপ মেলা’ শুরু হচ্ছে আগামী বৃহস্পতিবার। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও বিকিকিনির আয়োজনটি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হবে। যা চলবে ৪ আগস্ট শনিবার পর্যন্ত। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে দেশে এটি ২০তম ল্যাপটপ মেলা।

এবারের মেলাতেও অংশ নিচ্ছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো। মেলায় অংশগ্রহণ নিশ্চিত করেছে বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো।

এছাড়াও রয়েছে আমেরিকান আরেক ব্র্যান্ড আইলাইফ, দেশিয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও থাকছে এবারের মেলায়। এছাড়াও পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিচ্ছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস।মেলায় অংশগ্রহণকারীরা সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। থাকবে স্ক্র্যাচ কার্ড, র‍্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ। মেলায় সর্বশেষ সংস্করণের ল্যাপটপ ছাড়াও প্রদর্শনীতে ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে।

মোড়ক উম্মোচন হবে বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের।মেলায় মোট ছয়টি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন এবং ২৭টি স্টল থাকছে। এছাড়াও থাকবে মিডিয়া বুথ এবং অরগানাইজার বুথ থাকবে।টাইলেট স্পন্সর রয়েছে কম্পিউটার অ্যাক্সেসরিজ ব্র্যান্ড এফোরটেক। এছাড়াও কো-স্পন্সর হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল এইচপি, লেনেভো।
মেলায় বাজারের চেয়ে কম দামে ল্যাপটপ পাওয়া যাবে। ছাড় আর উপহার তো থাকবেই।

Exit mobile version