TechJano

শাওমি আনলো টাচস্ক্র্রিন স্পিকার, মিলবে ভিডিও কলিং সহ একাধিক সুবিধা

চীনের স্মার্টফোন নির্মাতা কোম্পানি শাওমি আরও একটি নতুন ধরণের ডিভাইস বাজারে নিয়ে আসলো। এই নতুন ডিভাইসটির নামশাওমি টাচস্ক্রিন স্পিকার ৮ প্রো । এই স্পিকারে কোম্পানি বেশ কিছু স্মার্ট ফিচার দিয়েছে। ব্যবহারকারীরা এই স্পিকারে মাল্টিমিডিয়া স্ট্রিমিং সহ ভিডিও কলিং এর ফিচার পাবে। শাওমির এই স্পিকার ইকো শো 8 এবং গুগল নেস্ট হাব কে টক্কর দেবে।

শাওমি টাচস্ক্রিন স্পিকার ৮ প্রো স্পেসিফিকেশন :
স্পেসিফিকেশনের কথা বললে এতে একটি ৮ ইঞ্চির মাল্টিটাচ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১২৮০×৮০০ পিক্সেল। এতে ব্যবহারকারীরা ফার ফিল্ড ভয়েস রিকোগনিশন সাপোর্ট পাবে। এছাড়াও এই স্পিকারে ১০ ওয়াট ড্রাইভারের ৫০.৮ এমএম এর তিনটি আলাদা আলাদা বোফর্স দেওয়া হয়েছে।

শাওমি এই স্পিকারটিতে কানেক্টিভিটির জন্য ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.০ এর মতো ফিচার ব্যবহার করা হয়েছে। একই সাথে এই স্পিকারটি অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমে কাজ করে। এর বাইরে কোম্পানি ব্যবহারকারীদের আলাদা ভাবে ফিজিক্যাল বাটন ও দিয়েছে।

শাওমি টাচস্ক্রিন স্পিকার ৮ প্রো বিশেষ ফিচার :
ব্যবহারকারীরা এই স্পিকারটিতে রিমাইন্ডার এবং অ্যালার্ম সেট করার সুবিধা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা এই স্পিকারের সামনের ক্যামেরার মাধ্যমে ভিডিও কলিং করতে সক্ষম হবেন। আবার এই ডিভাইসটিকে একটি ফটো ফ্রেম হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

শাওমি টাচস্ক্রিন স্পিকার ৮ প্রো দাম :
চীনে শাওমির এই স্পিকারের দাম ৪৯৯ ইউয়ান । আগামী ১৮ ডিসেম্বর থেকে চীনে এর সেল শুরু হবে। কোম্পানির তরফে না জানানো হলেও এই স্মার্ট স্পিকারকে শীঘ্রই বাংলাদেশসহ বেশ কয়েকটি দেশে লঞ্চ করা হবে।

Exit mobile version