TechJano

শীত মৌসুমের পোশাকে সেজেছে লা রিভ

শীত মৌসুমের জনপ্রিয় সব ডিজাইন, কালার প্যালেট আর কাটের পোশাক নিয়ে সেজেছে দেশের ফ্যাশন ব্র্যান্ড লা রিভ।

এবারের শীতের পোশাক সম্পর্কে লা রিভের নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস জানান, আর্ন্তজাতিক ফ্যাশনে শীতের থিম হিসেবে অ্যাস্ট্রোলজি, রোমান্টিক ড্রামা, পরিবেশবান্ধব কাজের পরিবেশ, সেল্ফকেয়ার এবং ভ্রমণের নতুন নতুন গন্তব্য উঠে এসেছে। সেসব নিয়েই এবারের শীত কালেকশন সাজিয়েছে লা রিভ। ড্রাইফ্লোরাল পার্পেল, ল্যাভেন্ডার, মাশরুম ব্রাউন, সিনামন শেড, পাইনগ্রীন, অ্যাম্বারব্লু, চারকোলব্ল্যাক, ক্রিস্টালহোয়াইট, ন্যাচারালগ্রে’র মতো শেড দিয়ে তৈরি হয়েছে নজর কাড়া সব কালার কম্বো। ক্যামোফ্লেজ, ব্লেজার, জিন্স, ডেনিম, টাফেটা এবং ভেলভেট নিয়ে দারুন কিছু কাজ করা হয়েছে। হুডি, কাফ এবং পকেটের ইউনিক ব্যবহার বিশেষভাবে ক্রেতাদের চোখে পড়বে।”

এবারের শীতে ছেলেদের পোশাকের থিম লেয়ার। এই থিমের মূল অণুপ্রেরণা মেম্বারস অন লিক্লাব, ডার্কলাক্সারি, এক্সপেরিয়েন্সিয়াল রেস্টুরেন্টস ইত্যাদি। প্রিন্টেড সিল্ক শাটিং, ক্রেপসুইটিং এবং লাইটয়েট লেদারকে ফ্রেব্রিক হিসেবে প্রাধান্য দেওয়া হয়েছে। কালার কম্বো হিসেবে বাদামি, ছাই এবং শর্ষে হলুদের গাঢ় শেডগুলো ব্যবহার করা হয়েছে। এবারের কালেকশনের অন্যতম সেরা আকর্ষণ ব্লেজার। সিয়ার সাকার এবং মিক্স ফেব্রিকে তৈরি ব্লেজারগুলো শুধু শীত নয়, পরা যাবে বছরের যেকোন সময়ে। লং ও শর্ট স্লিভ সোযেটার, হুডির পাশাপাশি পাবেন বোম্বার, লেদার, টাফেটা জ্যাকেটের বিশাল সংগ্রহ। বিশেষ কালেকশন হিসেবে ক্যামোফ্লেজ ফোটানো হয়েছে বাদামী ও নীলে। ডেনিম, শ্যাম্বব্রে দিয়ে তৈরি হয়েছে ইন্ডিগো কালেকশন। মহাশূন্য এবং নাসাকেও বিভিন্ন ডিজাইনের মোটিফে ঠাঁই দেওয়া হয়েছে এবারের কালেকশনে। অ্যাডভেঞ্চার এবং স্পোর্টসের জন্য তৈরি হয়েছে বাইকার জ্যাকেট। যা তৈরি হয়েছে লেদার এবং টাফেটা দিয়ে।

এবারের মেয়েদের পোশাকে থিম বাছাই হয়েছে দি এন চ্যান্টেড। রহস্য, সৌন্দর্যের প্রতি দুনির্বার আকর্ষণ, গথিক আমেজ কিংবা পোশাকি মায়াজাল তৈরির কৌশলগুলিকে অনুপ্রেরণা হিসেবে রাখা হয়েছে। কালার প্যালেটে ফুটে উঠেছে ছাই, নীল, বেগুনি, কমলা, গোলাপি, সবুজ, লাল এবং কালোর উজ্জল এবং গাড় শেডগুলো। ক্লাসিক এবং সাম্প্রতিক ডিজাইনে তৈরি দারুন সব ভেলভেট টপ, শ্রাগ এবং জ্যাকেট। হুডি, পকেট এবং কাফস্লিভের টিউনিক আনা হয়েছে, বিশেষ সংগ্রহ হিসেবে থাকছে ডেনিম হুডি। কাওলনেক, জিপার, হাইনেক, কেপস্টাইল, বিশপস্লিভস, বেল্ট এবং বাকলস্, টারটান চেকের মাধ্যমে টিউনিকগুলোকে গতানুগতিক ধারা থেকে আলাদা করেছে। মেয়েদের জ্যাকেটে হুডি, আর্টিফিশিয়াল স্যুড, টারটানচেক, কোচম্যান স্টাইল কলার দিয়ে ভিন্ন মাত্রা যোগ করা হয়েছে। থাকছে ঘরে বাইরে এবং অফিসে পরারমতে সোয়েটার কালেকশন। তাতে স্ট্রাইপ যেমন আছে, তেমনি আছে থিম অনুসারে রাঙানো সিঙ্গেল কালার। পঞ্চো এবং শালের সংগ্রহ এবারের অন্যতম কালেকশন যার সাহায্যে হালকা শীত এবং স্টাইলিং, দুটোই কভার দেওয়া সম্ভব হবে।

মোহাম্মদপুরের আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে মেগা স্টোরসহ ঢাকার মধ্যে আউটলেট আছে বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী ১ ও ২, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজায়। ঢাকার বাইরে আছে নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেট। অন্যদিকে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে ওয়েবসাইট www.lerevecraze.com এবং ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze

Exit mobile version