TechJano

সাউদিয়া’র সহযোগিতায় বাংলাদেশে উদযাপিত হলো ৮৯তম সৌদি জাতীয় দিবস

সৌদি আরবের জাতীয় পতাকাবাহী বিমান সংস্থা সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স (সাউদিয়া)-এর সহযোগিতায় বাংলাদেশে উদযাপিত হয়েছে ৮৯তম সৌদি জাতীয় দিবস। সম্প্রতি ঢাকায় রয়্যাল সৌদি দূতাবাস কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে দিবসটি পালন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশে সৌদি আরব দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স হারকান হুয়েদি এইচ বিন সাউইয়া এবং দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তারা আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ, এমপি। এছাড়া সাউদিয়ার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার তারিক এ আলাওয়েদী অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান।

তারিক এ আলাওয়েদী বলেন, “এই দিনটি আমাদের কাছে একটি বিশেষ দিন। বাংলাদেশে ৮৯তম সৌদি জাতীয় দিবস উদযাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত। সৌদি আরব এবং বাংলাদেশ দীর্ঘ ও ঐতিহাসিক সম্পর্কের বন্ধনে আবদ্ধ। সাউদিয়া ১৯৮০ সালে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। দুই দেশের মধ্যে যোগাযোগব্যবস্থায় অবদান রাখতে পেরে আমরা গর্বিত।”

অনুষ্ঠান উপলক্ষে দূতাবাসের অভ্যর্থনা জানানোর স্থানটি সুসজ্জিত করা হয়। কেক কাটার মাধ্যমে প্রধান অতিথি এবং সৌদি দূতাবাসের উচ্চপদস্থ কর্মকর্তরা অনুষ্ঠানটির উদ্বোধন করেন। সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের পুরস্কার হিসেবে ৪টি ইকোনমি ক্লাস এবং ১টি বিজনেস ক্লাস টিকিট দেওয়া হয়। বিশ্বের ৯৫টি শহরে সাউদিয়ার ফ্লাইট আছে। র‌্যাফেল ড্রর বিজয়ীরা ওই সব শহর ভ্রমণে টিকিটগুলো ব্যবহার করতে পারবেন।

Exit mobile version