TechJano

সিটি ইউনিভার্সিটিতে “IT Engineers Examination (ITEE)” বিষয়ক সেমিনার

smartcapture

সিটি ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের কম্পিউটার ল্যাবরেটরিতে “জাপানীজ আইটি সেক্টরের উপযোগী করে আইটি ইঞ্জিনিয়ারদের দক্ষতা উন্নয়ন” শীর্ষক প্রকল্পের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় “IT Engineers Examination (ITEE) বিষয়ক সেমিনার ও ক্যাম্পেইন ২৮ মার্চ, ২০১৯ (বৃহস্পতিবার )  অনুষ্ঠিত হয়।

সেমিনারে সিনিয়র পিআর অফিসার শিকদার মুহাম্মদ নাফি ও প্রজেক্ট অ্যাসোসিয়েট, জাইকা এক্সপার্ট টীম আব্দুল্লাহ আল-মোশরেফ রিফাত বাংলাদেশে জাইকার(জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী) বিভিন্ন আইসিটি  প্রজেক্ট  ট্রেনিং, আইটি এক্সামিনেশন এর পদ্ধতি বিশদভাবে আলোচনা করা হয়।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর মোঃ সাফায়েত হোসেনের সভাপতিত্বে সেমিনারের উপস্থিত ছিলেন সিটি ইউনিভার্সিটির এডিশনাল রেজিস্ট্রার মো: নজরুল ইসলাম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কোর্ডিনেটর, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। সেমিনার আয়োজনে সার্বিক সহযোগিতা করে কম্পিউটার ক্লাব ও প্রোগ্রামিং ক্লাবের মেন্টর্স, মডেরেটর্স, এক্জিকিউটিভ মেম্বার্সবৃন্দ।

Exit mobile version