TechJano

সিম্ফনি আই ১৫ একক মডেলের ১ লক্ষ মাইলফলক

বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইলের একটি মডেল সিম্ফনি আই১৫ এখন পর্যন্ত ১ লক্ষ গ্রাহকের চাহিদা পূরন করতে সমর্থ হয়েছে।
গত ২৩ আগস্ট তারিখে ঢাকার মিরপুর ১ নম্বরে সিম্ফনির একটি শো-রুম থেকে তানিয়া আক্তার নামে একজন গ্রাহক সিম্ফনি আই১৫ এর ১ লক্ষ তম হ্যান্ডসেট টি ক্রয় করেন।
২০১৮ সাল আগস্ট মাস থেকে সিম্ফনি আই১৫ স্মার্টফোনটি বাজারজাত করা শুরু হয় এবং ২০১৯ সাল থেকে এই ফোনটি বাংলাদেশেই উৎপাদিত হচ্ছে। আমদানি এবং বাংলাদেশে উৎপাদন সব মিলিয়ে এখন পর্যন্ত প্রায় ১ লক্ষ ২০ হাজার পিছ সিম্ফনি আই১৫ দেশের বাজারে দিতে সমর্থ হয়েছে সিম্ফনি মোবাইল।
বিক্রির প্রথম বছর থেকেই এই হ্যান্ডসেটটি গ্রাহকের মন জয় করে নিয়েছিল এবং গ্রাহক চাহিদার কারণে এখনো সিম্ফনি মোবাইল এই স্মার্টফোনটি বাজারজাত করে যাচ্ছে।
সিম্ফনির ১ লক্ষ তম গ্রাহক তানিয়া আক্তারকে অভিনন্দন জানান এবং শুভেচ্ছা স্মারক তুলে দেন সিম্ফনির হেড অফ সেলস, এম.এ হানিফ এবং ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মাদ রিয়াদ।
একই সাথে তানিয়া আক্তার কে সিম্ফনির পক্ষ থেকে আরো একটি নতুন হ্যান্ডসেট সহ ১ বছরের জন্য বাংলালিংক এর ফ্রী ইন্টারনেট উপহার হিসেবে দেওয়া হয়।
গ্রাহক চাহিদার শীর্ষে থাকা ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রমের এই হ্যান্ডসেটটির দাম মাত্র ৫ হাজার ৬ শত নব্বই টাকা।

Exit mobile version