TechJano

সেবার পাশে মাইক্রোসফট

মাইক্রোসফটের বিশেষ সহযোগিতা পাচ্ছে দেশি তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা প্রতিষ্ঠান সেবা এক্সওয়াইজেড। মাইক্রোসফটের বিজনেস ডেভলপমেন্ট টুল ব্যবহার করছে প্রতিষ্ঠানটি।
সম্প্রতি মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবীর ও সেবা এক্সওয়াইজেডের সিইও আদনান ইমতিয়াজ হালিম ফেসবুকে এ তথ্য জানান।
সেবা কর্তৃপক্ষ জানিয়েছে, সোনিয়া বশীর কবীর, একই সাথে অসাধারণ একজন মানুষ এবং আলোচিত ব্যক্তিত্ব। বর্তমানে মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং জাতিসংঘের টেকনোলজি ব্যাংকের গভর্নিং কাউন্সিলের সদস্য, দেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের প্রযুক্তিগতভাবে এগিয়ে নিতে অসামান্য অবদান রাখছেন তিনি।
২০০০ এরও বেশি ক্ষুদ্র উদ্যোক্তাদের ডিজিটাল করে একই সপ্নে এগিয়ে চলছে Sheba.xyz। আমাদের লক্ষ্য – ২০১৮ সালের মধ্যে ১০,০০০ এরও বেশি ক্ষুদ্র উদ্যোক্তাদের ডিজিটাল প্ল্যাটফর্মে সুযোগ করে দেয়ার। আমাদের এই লক্ষ্যে পৌঁছাতে সহযোগিতা করবে মাইক্রোসফটের বিজনেস ডেভলপমেন্ট টুল ।
Sheba.xyz গর্বিত সোনিয়া বশির কবীরকে সাথে পেয়ে, যার অনুপ্রেরণা এবং অবদানে আরও এক ধাপ এগিয়ে চলছে ক্ষুদ্র উদ্যোক্তাদের নিয়ে Sheba.xyz – এর সুবিশাল স্বপ্ন।

এক স্বপ্নের চেয়ে বড় সেবা এক্সওয়াইজেড : আদনান ইমতিয়াজ হালিম

Exit mobile version