TechJano

সেবা রিপেয়ার মেলায় ফ্রি সার্ভিস

সেবা এক্সওয়াইজেড শুরু করেছে জমজমাট রিপেয়ার মেলা । রিপেয়ার মেলায় চলবে ঘরের ইলেকট্রিক সামগ্রী রিপায়ারে নানান আকর্ষণীয় অফার! এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় অফার হচ্ছে ইলেকট্রিক সামগ্রী ফ্রি চেক আপ। ঢাকার ভেতর যে কোন বাসায় সেবা পৌঁছে দিবে ফ্রি এসি, ফ্রিজ, ওভেন এবং ওয়াটার পিউরিফাইয়ার চেক আপ সার্ভিস দক্ষ ইলেকট্রিশিয়ান দ্বারা।
সাধারণত যারা এক্সপার্ট ইলেক্ট্রিশিয়ান কিংবা মেকানিক, তারা ইলেকট্রিক সামগ্রী চেক করার জন্য চার্জ করে থাকেন। কিন্তু যারা অনেকদিনের পরিচিত, তারা পরিচয়ের খাতিরেই চেক করার জন্য কোন চার্জ নেন না। আশেপাশে পরিচিত টেকনিশিয়ান বা মেকানিকদের কাছ থেকে পাওয়া এই বিশেষ সুবিধা এবার সেবা পৌঁছে দিচ্ছে ঘরে ঘরে।

এক স্বপ্নের চেয়ে বড় সেবা এক্সওয়াইজেড : আদনান ইমতিয়াজ হালিম

ঘরের ফ্রিজ এসি ইত্যাদি নিত্যদিন ব্যবহার করা ইলেকট্রিক সামগ্রী প্রায়ই নষ্ট হয়ে যায়। কখন হঠাৎ করে নষ্ট হয়ে ঝামেলা পাকায় তার কোন নিশ্চয়তা নেই। এ ক্ষেত্রে নিয়মিত দক্ষ মেকানিক দিয়ে চেক করা হলে তা নষ্ট হওয়ার সম্ভাবনা কমে আসে প্রায় অর্ধেকে। এ ছাড়া ডেমেজও হয় কম এবং প্পরে মেরামত বা রিপেয়ারের খরচও কমে আসে অনেকাংশে।
কাস্টোমারদের কথা ভেবেই সেবা এক্সওয়াইজেড আয়োজন করেছে রিপেয়ার মেলার বিশেষ এই অফারের। ঢাকার মধ্যে যে কেউ সেবা অ্যাপ ডাউনলোড করে রিপেয়ার মেলার অফারগুলো অর্ডার করতে পারবেন। মেলা চলবে ৩১ জুলাই পর্যন্ত।ফ্রি চেকআপ অর্ডার করতে কাস্টোমারকে সেবা অ্যাপ কিংবা ওয়েবসাইট ভিজিট করতে হবে।
মেলা সম্পর্কে আরও জানতে বা যেকোন তথ্যের প্রয়োজনে ১৬৫১৬ নাম্বারে যেকোন সময় কল দেয়া যাবে।

Exit mobile version