TechJano

সেলেক্সট্রায় শুরু হয়েছে দশদিনব্যাপী স্মার্ট এক্সপো

সেরা দশটি ব্র্যান্ডের স্মার্টফোন সহ বিভিন্ন লাইফস্টাইল পণ্যের স্মার্ট এক্সপো শুরু করেছে অনলাইন শপ সেলেক্সট্রা (salextra.com.bd)। দশদিন ব্যাপী এই মেলায় বিভিন্ন প্রযুক্তি পণ্যের সঙ্গে থাকছে ছাড়, উপহার সহ আরও নানা অফার। অক্টোবরের ১৩ তারিখ থেকে শুরু হয়ে মেলাটি চলবে ২৩ তারিখ পর্যন্ত।

স্মার্ট এক্সপো চলাকালীন সময়ে যেসব অফার পাওয়া যাবে তার মধ্যে রয়ছে, অংশগ্রহণকারী ব্র্যান্ডগোলোর মধ্যে থেকে যেকোনও পণ্যে সেলেক্সট্রার পক্ষ থেকে ২০% ডিসকাউন্ট অথবা কিস্তিতে নিতে চাইলে ১৮ মাস পর্যন্ত সুদহীন ইএমআই এর ব্যবস্থা। ক্রেডিট কার্ড ছাড়াও নেওয়া যাবে কিস্তির এই সুবিধাটি। এছাড়া নগদ দিয়ে মূল্য পরিশোধ করলে নগদের পক্ষ থেকে পাওয়া যাবে ১০% (সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত) ডিসকাউন্ট। ডিসকাউন্ট ছাড়াও থাকছে উপহার হিসেবে জার্সি এবং ডিজোর বিভিন্ন গেজেট। আবার ডিসকাউন্ট আর উপহারই নয়, নির্দিষ্ট সময়ে এবং সম্পূর্ণ বিনামূল্যে ডেলিভারির ব্যাস্থাও থাকছে সেলেক্সট্রার স্মার্ট এক্সপোতে।

স্মার্ট এক্সপোতে যে দশটি ব্র্যান্ড অংশ নিয়েছে সেগুলো হলো, অ্যাপল, স্যামসাং, ওয়ানপ্লাস, নোকিয়া, মটোরোলা, শাওমি, রিয়েলমি, অপ্পো, ভিভো ও টেকনো। মেলাটি চলব সেলেক্সট্রার অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মেই।

Exit mobile version