TechJano

স্মার্টফোন ও ট্যাবমেলায় হুয়াওয়ের ৪০% পর্যন্ত ছাড়

টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলায় অংশ নিয়ে অফার ঘোষণা করেছে হুয়াওয়ে বাংলাদেশ। মেলায় ব্র্যান্ডটির বিভিন্ন স্মার্টফোন ও অ্যাক্সেসরিজে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে তিন দিনের এই মেলা।

হুয়াওয়ে জানায়, মেলায় স্মার্টফোনে উপহারসহ ২০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে। এছাড়াও ট্যাব ও অ্যাক্সেসরিজ আইটেম যেমন, এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেলে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে।এছাড়াও ছাড় পাওয়া যাচ্ছে পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ও বি-টু’তেও ছাড় দেয়া হচ্ছে।মেলায় গ্রাহকরা হুয়াওয়ে নোভা থ্রিই ২৭ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ছাড়ে কিনতে পারবেন ২২ হাজার ৫০০ টাকায়। হুয়াওয়ে নোভা থ্রিআই গিফট বক্সসহ ২৫ হাজার ৫০০ টাকায় বিক্রি করছে। যাতে পাওয়া যাচ্ছে এক হাজার ৪৯০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে।এছাড়াও হুয়াওয়ে মেট ২০ প্রো পাওয়া যাচ্ছে ৮৯ হাজার ৯৯০ টাকায়। এর সঙ্গে পাওয়া যাচ্ছে গিফট।

মেলায় গ্রাহকরা হুয়াওয়ের ট্যাব টিথ্রি সাত ইঞ্চি (১+৮ জিবি) এক হাজার টাকা ছাড়ে পাচ্ছেন ৮ হাজার ৯৯০ টাকায়। মিডিয়া প্যাড টিথ্রি দশ ইঞ্চি ১৯ হাজার ৪৯০ টাকার পরিবর্তে ১৭ হাজার ৯৯০ টাকায়।হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু ১৫ শতাংশ ছাড়ে ২ হাজার ১৯০ টাকায় এবং কালার ব্যান্ড বি-টু ২ হাজার ৯৫০ টাকায় পাওয়া যাচ্ছে।রয়েছে র‍্যাফেল ড্রতে গিফট হিসেবে পেতে পারেন ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকেটসহ আকর্ষণীয় উপহার।মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে।এছাড়া, প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

Exit mobile version