TechJano

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর স্যামসাং এর স্বল্প মূল্যে সংযোজন করা হল

স্যামসাং এর মোবাইলগুলোর মূল্য তুলনামূলক একটু বেশি। ভালমানের ফিচারের ফোন পেতে গেলে মূল্যটা ও একটু বেশি হয়। এবার স্বল্প মূল্যে একটি ফোন নিয়ে আসছে আমাদের মাঝে সেই ফোনটি হল স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর। এর সাথে দেওয়া হয়েছে অন্য ফোনগুলোর তুলনায় দূর্বল ফিচার। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল সি ডি ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ৭২০X১৫৬০ পিক্সেল।

বডিঃ
এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। এই ফোনটিতে ডুয়েল উভয় সিম ব্যবহার করা যাবে এবং সিমগুলো হবে ন্যানো সিম। উক্ত মোবাইলটির আয়তন হবে ১৬৪.২X৭৫.৯X৯.১ মিলিমিটার এবং এর ওজন হবে মাত্র ২১১ গ্রাম।

হার্ডওয়্যার:

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনটির চিপসেট দেওয়া হয়েছে ইউনিসক এসসি৯৮৬৩এ ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। এছাড়া এর জি পি ইউ দেওয়া হয়েছে আই এম জি ৮৩২২। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ২ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ফোন স্টোরেজ এছাড়া অতিরিক্তভাবে ১ টিবি এর স্টোরেজ ব্যাবহার করা যাবে। এই ফোনটিতে দেওয়া অ্যান্ড্রোয়িড ভার্সন ১১। ৪ জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৪.২, ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর মোবাইলটিতে দেওয়া হয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। ব্যাটারীটি ভালই ব্যাকআপ দিবে। হার্ডওয়্যার সেকশনটি এখানে মোটামূটি দেওয়া হয়েছে।

ক্যামেরাঃ
স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর তে রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল এর। উক্ত ক্যামেরা গুলোতে থাকবে এইচ ডি আর, প্যানোরামা এর সুবিধা। প্রত্যেক ক্যামেরাতেই দেওয়া হয়েছে ১০৮০ পি ৩০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে।

মূল্যঃ
স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৯,০৯৬ টাকা। নীল এবং কালো রং এ পাওয়া যাবে ফোনটি।

Exit mobile version