TechJano

স্যামসাং গ্যালাক্সি এ ৮ প্লাস (২০১৮) রিভিউ

ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ এবং গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস উন্মোচন করেছে। গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফারটি উপভোগ করতে পারবেন। কি আছে ফোনটিতে?

সুপেরিয়র ডুয়েল ফ্রন্ট ক্যামেরা
স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে এফ ১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা ও ১.৭ অ্যাপারচার সম্পন্ন ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই স্মার্টফোনে আছে লাইভ ফোকাস ও সমৃদ্ধ গ্যালারী সহ আরও কিছু আকর্ষণীয় ক্যামেরা ফিচার।
পানি প্রতিরোধক
আইপি৬৮ এর সাথে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস-এর আছে দীর্ঘস্থায়ী পানি প্রতিরোধ ক্ষমতা। এটি ১.৫ মিটার পানি ৩০ মিনিট পর্যন্ত প্রতিরোধ করতে পারে।
বৃহৎ ডিসপ্লে
গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে ৬ ইঞ্চির বিশাল ডিসপ্লে। সম্পূর্ণ এইচডি প্লাস এসঅ্যামোলেড স্ক্রিনে গ্রাহকরা পাবেন অসাধারণ দেখার অভিজ্ঞতা। এর এই অসাধারণ স্ক্রিনটিতে আছে প্রিমিয়াম ডিজাইন সহ স্টাইলিশ কালার অপশন।
অসাধারণ কার্যক্ষমতা
গ্যালাক্সি এ৮ প্লাস-এ আছে শক্তিশালী কার্যক্ষমতার জন্য ৬ গিগাবাইট র‌্যাম, যেটি নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি-টাস্কিং-এর অভিজ্ঞতা। এছাড়াও, এতে রয়েছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এতে রয়েছে অক্টা কোর প্রসেসর (২.২গিগাহার্টজ + ১.৬গিগাহার্টজ হেক্সা), যা গ্রাহকদের স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা দেবে।
দীর্ঘস্থায়ী ব্যাটারি
গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৩,৫০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীর র্দীঘক্ষণ গেম খেলা এবং মাল্টি-মিডিয়াসহ আরও অনেক কিছুর ব্যবহার নিশ্চিত করে। এই ডিভাইসটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে, যা দ্রুততর ডাটা স্থানন্তর করতে সক্ষম।
দাম ও প্রাপ্যতা
গ্যালাক্সি এ৮ প্লাস স্মার্টফোনটি কালো এবং অর্কিড গ্রে রং-এ বাজারে পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর থেকে ১১ জানুয়ারি, ২০১৮ থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা বিশেষ মূল্য ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কিনতে পারবেন এবং প্রি-অর্ডার পিরিয়ড শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে।

প্রতিটি প্রি-অর্ডার এর সাথে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন গ্রাহকরা ‘SA8’ লিখে ৫০০০ নম্বরে এসএমএস করে পাবেন ৬জিবি ইন্টারনেট। এছাড়াও ৫০৫০ নম্বরে ‘SA8’ লিখে এসএমএস করে ৪২৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট কিনলে সাথে ৬জিবি ভিডিও প্যাক ফ্রি পাবেন। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার এই ডাটা অফার উপভোগ করতে পারবেন। নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% এবং আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

Exit mobile version