TechJano

স্যামসাং বাংলাদেশ আনল ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিন

স্যামসাং বাংলাদেশ প্রথমবারের মতো গ্রাহকদের জন্য নিয়ে এলো তাদের ফ্ল্যাগশিপ ওয়াশিং মেশিন, “ফ্লেক্সওয়াশ”। গ্রাহকরা স্যামসাং এর এই নতুন ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিন প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক করার শেষ তারিখ ২২শে মার্চ, ২০১৮।
স্যামসাং এর এই নতুন ওয়াশিং মেশিনে রয়েছে ওয়াশার ড্রায়ার কম্বিনেশন এবং রয়েছে দুইটি ওয়াশার এবং তিনটি দরজা যা ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের কার্যক্ষমতা আরও বাড়িয়ে দিয়েছে। এই ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের সাহায্যে একজন ব্যবহারকারীএকসাথে অনেক কাপড়পরিষ্কার করতে পারবেন।
ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনটি ২১ কেজি ধারণক্ষমতায় পাওয়া যাবে। এতে রয়েছে স্যামসাং- এর চারটি মূল লন্ড্রি টেকনোলজি – ইকো-বাবল, বাবল সোক, অ্যাডওয়াশ এবং ভাইব্রেশন রিডাকশন টেকনোলজি (ভিআরটি প্লাস)। চারটি মূল লন্ড্রি টেকনোলজি সমৃদ্ধ এই ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের সাহায্যে একজন ব্যবহারকারী খুব দ্রুত এবং কার্যকরী উপায়ে কাপড় পরিষ্কার করতে পারবেন। এছাড়াও এ ওয়াশিং মেশিনের সাহায্যেব্যবহারকারী যে কোন কঠিন দাগ এবং ময়লা খুব সহজেই উঠিয়ে ফেলতে পারবেন। ভিআরটি প্লাস টেকনোলোজি ওয়াশিং মেশিনের কার্যক্ষমতাকে করবে দ্রুততর এবং শব্দহীন। এছাড়াও মেশিন চলাকালীন একজন ব্যবহারকারী অতিরিক্ত ডিটারজেন্ট এবং সফটেনারযোগ করতে পারবেন।
স্মার্টকন্ট্রোল টেকনোলোজির মাধ্যমে একজন ব্যবহারকারী স্মার্টফোনঅ্যাপ ব্যবহার করার মাধ্যমে যেকোন জায়গা থেকে ওয়াশিংপরিচালনা এবং নিয়ন্ত্রণ করতে পারবে। এছাড়াওএই অ্যাপের মাধ্যমেওয়াশিং শুরু বা বিরতি, অ্যালার্মসেটএবংপ্রোগ্রামনির্বাচন করতে পারবেন।
ফ্লেক্সওয়াশ-এর ডিজিটাল ইনভার্টার মোটর শক্তিসঞ্চয়নিশ্চিত করে এবং মেশিন চলাকালীন কম কম্পন এবং শব্দ তৈরি করে।এই ওয়াশিং মেশিনে ১০ বছরের ডিজিটাল ইনভার্টার মোটরের ওয়ারেন্টি পাওয়া যাবে।
বাংলাদেশে ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের মূল্য নির্ধারণ করা হয়েছে ১,৫৯,৯০০ টাকা। প্রি-বুক করার জন্য গ্রাহকদের ১০%অগ্রীম জমা দিতে হবে (০% রেটে, ১৮ মাসের কিস্তিতে)। গ্রাহকরা এই প্রি-বুকিং স্যামসাং বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ অথবা ট্রান্সকম ডিজিটালের অনুমোদিত আউটলেট থেকে করতে পারবেন। প্রত্যেক প্রি-বুক এর সাথে গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব এ৭ এবং স্যামসাং ভ্যাকুয়ামক্লিনারফ্রিপাবেন।
স্যামসাংবাংলাদেশেরম্যানেজিংডিরেক্টরস্যাংওয়ানইউনবলেন, “স্যামসাং চায় গ্রাহকদের জীবনকে সহজ করে তুলতে। সেই লক্ষ্যে আমরা সবসময় চেষ্টা করি আমাদের গ্রাহকদের জন্য সর্বশেষ প্রযুক্তি নিয়ে আসতে। স্যামসাংফ্লেক্সওয়াশএকটিস্মার্টওয়াশিংমেশিনযাগ্রাহকদেরঝামেলাবিহীন জীবনযাপন নিশ্চিত করবে।”

Exit mobile version