TechJano

১৩-১৪ জুলাই অনুষ্ঠিত হবে “SQAT Bangladesh Symposium 2019’’

১৩-১৪ জুলাই, ২০১৯ ইং দুই দিনব্যাপী ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির উদ্যোগে, বিজয় মিলনায়তনে দেশে ১ম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে “SQAT Bangladesh Symposium 2019’’

দেশের আর্থ সামাজিক উন্নয়নে সফটওয়্যার ডেভেলপমেন্ট ও রপ্তানির বিকল্প নাই। মানসম্পন্ন সফটওয়্যার তৈরি ও ডেভেলপমেন্টের জন্য টেষ্টিং একটি গুরুত্বপুর্ন প্রক্রিয়া, কিন্ত আমাদের দেশে টেষ্টিং এ দক্ষ জনবলের ঘাটতি রয়েছে। তাই এ বিষয়ে দক্ষ পেশাজীবী তৈরি ও নতুনদের মধ্যে আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে উক্ত সিম্পোজিয়ামের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম। সিম্পোজিয়ামে উদ্বোধনী পর্ব ছাড়াও মোবাইল এপ্লিকেশ টেষ্টিং, টেষ্ট অটোমেশন, স্টেটিজিক এজাইল টেষ্টিং, পারফরমেন্স টেষ্টিং, টেষ্টিং এআই এপ্লিকেশন, টেষ্টিং ইন দ্যা ওয়ার্ল্ড অব আইওটি, টেষ্টিং ইন ডেভএপস এর ওপর ওয়ার্কসপ এবং সফটওয়্যার টেষ্ট ইঞ্জিনিয়ারদের ক্যারিয়ার নিয়ে বিশেষজ্ঞদের সমন্বয়ে প্লেনারি সেশান অনুষ্ঠিত হবে।

উক্ত সিম্পোজিয়ামে সফটওয়্যার ডেভেলপার, টেষ্টার, ডিজাইনার, আর্কিটেকচার, টিম লিডার, প্রজেক্ট ম্যানেজার, সিইও, সিটিও, সিওও, এক্সিকিউটিভ, একাডেমিক, গবেষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। রেজিষ্টেশনের শেষ তারিখ: ১০ জুলাই ২০১৯ ইং।

Exit mobile version