TechJano

৭৭% পর্যন্ত ছাড় দারাজে

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশ তৃতীয়বারের মতো আয়োজন করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন বৈশাখী মেলা। ৩০মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই আয়োজনটি। ৩ লাখেরও বেশি পণ্য এবার দারাজ(daraz.com.bd) ওয়েবসাইটে তালিকাভুক্ত থাকবে যার ওপর পাওয়া যাবে ৭৭% পর্যন্ত ছাড়।
এছাড়া রয়েছে নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। এই ক্যাম্পেইনে দারাজের পেমেন্ট পার্টনার লঙ্কা বাংলার ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে পাওয়া যাবে অতিরিক্ত ১৫% ক্যাশ ব্যাক।
অনলাইন পহেলা বৈশাখ ইভেন্টটির কো-স্পনসর হিসেবে রয়েছে সানসিল্ক, ডেটল, হারপিক, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, রেডিও টুডে এবং টাটা টি। আর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সমকাল ও সময় টেলিভিশন।
দারাজ বৈশাখী মেলা চলাকালীন সময় মোট ১১টি ফ্ল্যাশসেল আয়োজন করা হবে। এছাড়া বিশেষ একটি দিনে ফ্ল্যাট ৫০% ছাড়ে পাওয়া যাবে টেলিভিশন। প্রতিদিনই কোনো না কোনো বিশেষ আয়েজন থাকছে ১৬ দিনের এই বৈশাখী সেলস ক্যাম্পেইনে।
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এই বৈশাখে সকলকে দারাজ(daraz.com.bd) ওয়েবসাইটে আমন্ত্রণ জানিয়ে বলেন -“নতুন বছরে আমাদের সব গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই যে, এ বছর আমাদের অনেকগুলো বড় বড় প্ল্যান রয়েছে। এ বছরের শেষ নাগাদ আমরা বাংলাদেশের ৬৪ জেলায় নিজেদের হাব বা পিক আপ পয়েন্ট চালু করব। বেশ কিছু নতুন ক্যাটাগোরি যেমন – মেডিসিন, কাঁচাবাজার, ইনস্যুরেন্স ইত্যাদি দারাজের ওয়েবসাইটে পাওয়া যাবে এ বছর থেকেই। এছাড়া এ বছরই আমরা চালু করব দারাজের নিজের ফ্যাশন লেবেল। সুতরাং সামনে গ্রাহকদের জন্য অনেক আকর্ষণীয় চমক অপেক্ষা করছে। তাই এখন থেকেই চোখ রাখতে হবে দারাজ(daraz.com.bd) ওয়েবসাইটে। সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা।

Exit mobile version