TechJano

৯৪ তম প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত

প্রাইজবন্ড, ব্যাংক, ঋণ, বিমা, সঞ্চয়, rtvonline

১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৪তম ড্র গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলনক‌ক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৬০৯৪৫৪। গতকাল বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৪টি সিরিজ যথা: কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক এবং গখ এই ড্রয়ের আওতাভুক্ত। উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নেবর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকা দ্বিতীয় পুরস্কারের নম্বর ০০৮২৮৭০। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০১৭৬৩৯২ ও ০৭৭৭১২৭। ৫০ হাজার টাকার চতুর্থ পুরস্কারের দুটি নম্বর ০৩২৭২৬১ ও ০৪০১০৪৪। আর ১০ হাজার টাকা করে পঞ্চম পুরস্কারের মোট ৪০টি নম্বর হলো: ০০৫৫৩৫১, ০২২৪০৫০, ০৪০৭২৫৪, ০৬০২৫৪৯, ০৮৪৯৭০৮, ০১০৬৫১৫, ০২৪৫৪৭০, ০৪১৪২২৬, ০৬০৯২৬৮, ০৯২০৩১১, ০১৫৫১১৭, ০৩০৩১৯৪, ০৪৭১৭৫২, ০৭১৭৯৬৮, ০৯৫৩৫৮৭, ০১৬৭৪২৬, ০৩১৪৯৯৬, ০৪৮০৭৩৮, ০৭৩১৬৩২, ০৯৫৫৪১২, ০১৮৬৩২৭, ০৩৪৬৮৪৪, ০৫৩০০৩৫, ০৭৪৪৫২৭, ০৯৫৭২০২, ০১৮৮৬৭৬, ০৩৫১০৭৮, ০৫৩১৯৫৬, ০৭৫৭৭৬৮, ০৯৭২৯৭৫, ০২০২৫০১, ০৩৫৫৫৫০, ০৫৪৮৩৬৩, ০৭৬০০৯১, ০৯৯৪৫৩৭, ০২০৪৫২০, ০৩৫৮৭৩৩, ০৫৭২৪৩০, ০৮৪৪৮৪৪, ০৯৯৮৯৯৯। বিজ্ঞপ্তি

Exit mobile version