ইভেন্ট

অত্যাধুনিক প্রযুক্তির কুলসিলিং ও ভেন্টিলেশনপণ্য নিয়েএসেছেএবিজি জেএস ভেন্টিলেশনলি

By Editor

April 25, 2019

এবিজি জেএস ভেন্টিলেশনলি: দেশের বাজারে আনুষ্ঠানিক ভাবে কুলসিলিং এবং কাস্টমাইজড ভেন্টিলেশন পণ্য নিয়ে এলো। গুলশানে অবস্থিত এজ গ্যালারিতে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ পণ্য ব্যাবহারের ফলে গ্রাহকরা নিজের চাহিদা মত গৃহাভ্যন্তরের আদ্রতা ও তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।

ডেনমার্কের রাষ্ট্রদূত উইনিএস্টুপপিটারসেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন,আজকের এই আয়োজনের বাংলাদেশ ও ডেনমার্কের মধ্যে প্রযুক্তি ও জ্ঞান ভাগাভাগির নতুন দ্বার উন্মেচিত হবে এবং টেকসই উন্নয়নের স্বাস্থ্য বিষয়ে লক্ষ্য মাত্রা অর্জনে অবদান রাখবে। তিনি আরো বলেন, ‘বাংলাদেশ অনেক সম্ভাবনাময় একটি দেশ। এদেশের মানুষের নিরলস প্রচেষ্টা এ দেশকে এই অবস্থানে নিয়ে এসেছে এবং আমি আশা করছি আগামীতে আরও অনেক সাফল্য আমি প্রত্যক্ষ করতে পারব। এই জন্যে একটি ডেনিশ কোম্পানি বাংলাদেশে প্রযুক্তি ও তথ্য স্থানান্তরে আস্থা পেয়েছে বলে আমি খুবই আনন্দিত।

এবিজি জেএস ভেন্টিলেশনলি: ড্যানিশ জেএস ভেন্টিলেশন এবং বাংলাদেশী এবিজি ইন্টারলিঙ্কসের এক যৌথ উদ্যোগ। ২০১৮ সালের এপ্রিল মাসে প্রতিষ্ঠিত হওয়া এই প্রতিষ্ঠান ২০১৮ সালের নভেম্বরে প্রথম উৎপাদনেযায়। এবিজি জেএস ভেন্টিলেশনলি:বাংলাদেশে ড্যানিশ প্রযুক্তি ও ড্যানিশ প্রযুক্তিতে দক্ষ জনশক্তি রয়েছে । এই পণ্যগুলো দেখতে ও এরবাস্তব অভিজ্ঞতা অর্জনের জন্য গ্রাহকরা কোম্পানির মগবাজারে অবস্থিত শোরুম পরিদর্শন করতে পারেন। এই শোরুমে গত এক বছর ধরে ডেমোইউনিট সাফলভাবে পরিচালনা করা হচ্ছে।

এবিজি জে এস ভেন্টিলেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এস গোফ্রানুলহক ও চেয়ারম্যান সোরেনডুভাল বলেন, আমরা বাংলাদেশী গ্রাহকদের জন্য প্রয়োজনীয় বাতাস চলাচলের ব্যবস্থা,কুলসিলিং ও এয়ারহ্যান্ডেলিং ইউনিটনিয়ে এসেছি এবং এই পণ্যগুলো গ্রাহকরা প্রতিযোগিতা মূলকদামে এবং স্বল্পসময়ে ডেলিভারি সুবিধানিতে পারে। এছাড়াও ডুভালমননশীল ব্যবহারকারীদের জন্য ওজ¦ালানিসাশ্রয়ী সমাধাননিয়েও আলোচনা করেন।

এমইপিস্থানীয় পরামর্শক মোহাম¥দ হাসমতুজ্জামান, অভ্যন্তরীণ বায়ুর মানের প্রয়োজনীয়তা ব্যাখ্যা ও বাংলাদেশে এ সংক্রান্ত নির্দেশিকা তুলে ধরেন। এই অনুষ্ঠানে গৃহাভ্যন্তরের বায়ুমান এবং বায়ু চলাচলের বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্থানীয়ভাবে উৎপাদিত সমাধান গুলির সহজলভ্যতা ও প্রয়োজনীয়তার বিষয়ে একটি প্যানেলডিসকাশনের আয়োজন করা হয়।

ডেনমার্কে বাংলাদেশের দ্বিপাক্ষিক সম্পর্কের মধ্যে, ডেনমার্ক ও বাংলাদেশের বাণিজ্য ও বিনিয়োগের প্রচার অন্তর্ভুক্ত। ডেনমার্কের দূতাবাস, ডেনমার্কের ব্যবসায়ীদের বিনিয়োগ ও তাদের ব্যবসাকার্যক্রমে সহায়তাকরে থাকে।