এডিটরের বাছাই

অনলাইনে মিনিস্টার পণ্য যেভাবে হোম ডেলিভারি

By Baadshah

August 12, 2020

বর্তমান মহামারীতে দেশের মানুষের কথা চিন্তা করে মিনিস্টার শুরু করেছে অনলাইনে পণ্য বিক্রয়। বরাবরের মত এবারেও কোম্পানীটি তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে অনলাইন সেবা নিয়ে এসেছে। গ্রাহক অনলাইনে ক্রয় করতে পারবেন এবং সাথে হোম ডেলিভারি সেবাও পাবেন। হোম ডেলিভারিতে কিনতে যোগাযোগ করুন ০১৯৬৬ ৬০৭৩০৪, ০১৯৬৬ ৬০৭৩০২, ০৯৬০৬৭০০৭০০ এই নাম্বার গুলোতে অথবা বিস্তারিত জানতে ভিজিট করুন মিনিস্টার হাইটেক পার্কের অফিসিয়াল ওয়েবসাইট https://ministerbd.com/ এছাড়াও বিক্রয় ডট কম, দারাজ, ইভ্যালী, শপারু, পল্লী বাজারসহ বিভিন্ন ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য।

এ সম্পর্কে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “পণ্য উৎপাদন এবং বাজারজাতকরণে মিনিস্টার বরাবরই তাদের লক্ষ্য রেখেছে। কোরবানি ঈদ এবং করোনা পরিস্থিতিকে সামনে রেখে মানুষের কেনাকাটাকে সহজ করতে মিনিস্টার তাদের অনলাইন প্ল্যাটফর্মটিকে আবার ঢেলে সাজিয়েছে। এই অনলাইন কেনাকাটায় মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের পছন্দের পণ্যটি ক্রয় করতে সক্ষম হবে বলে আমরা আশা করছি। এছাড়াও মহামারীতে দেশের মানুষের জন্য মিনিস্টার নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে মাস্ক, স্যানিটাইজারসহ বিভিন্ন হিউম্যান কেয়ার পণ্য”। বর্তমানে মহামারী পরিস্থিতিতে মিনিস্টার তাদের পণ্যের পূর্বমূল্যের তুলনায় প্রায় অর্ধেক দাম কমিয়ে দিয়েছে। এছাড়াও এই ঈদে আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ দিচ্ছে মিনিস্টার। সব মিলিয়ে মিনিস্টার এই অফারের মাধ্যমে গ্রাহকগণ তার সাধ আর সাধ্যের মেল বন্ধন ঘটাতে পারেন। এই অফার ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রেই প্রযোজ্য। মিনিস্টারের শো রুম থেকে এই সকল পণ্য ক্রয় করলে ক্রেতাগণ পাবেন প্রতি পণ্যের সাথে ১ টি কুপন। আর এ কুপনের পুরষ্কার হিসেবে থাকছে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, গ্যাস বার্ণারসহ দেশব্যাপী ২০০০ টিরও বেশী আকর্ষণীয় পুরস্কার।

“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ”- এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে বাংলাদেশী ইলেকট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। কোম্পানীটি দেশের সবচেয়ে দ্রুতবর্ধনশীল প্রতিষ্ঠান।