গেইম

অনলাইনে সরাসরি যেভাবে দেখবেন এশিয়া কাপ

By Baadshah

September 18, 2018

এশিয়া কাপের সবগুলো ম্যাচের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করছে দেশের কয়েকটি টেলিভিশন চ্যানেল। টেলিভিশন ছাড়াও অনলাইনেও দেখা যাচ্ছে এশিয়া কাপের লাইভ স্ট্রিমিং। এতে ক্রিকেটপ্রেমীরা যেকোনো স্থান থেকে মোবাইল বা ল্যাপটপের মাধ্যমে এশিয়া কাপ দেখতে পাবেন সরাসরি।

জানা গেছে, এশিয়া কাপের মূল সম্প্রচার স্বত্ব স্টার ইন্ডিয়ার। তাদের কাছ থেকে টিভি রাইটস নিয়ে বাংলাদেশে এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও চ্যানেল নাইন। এছাড়া ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ও দুরদর্শনের পর্দায়ও দেখা যাবে এশিয়া কাপের সব ম্যাচ।

টিভির পাশাপাশি এবার অনলাইনেও সরাসরি এশিয়া কাপের সবগুলো ম্যাচ দেখা যাবে। র‍্যাবিটহোল বিডি (youtu.be/U6yck2NOd14) নামের ইউটিউব চ্যানেলে ম্যাচগুলো দেখা যাবে।এ ছাড়াও র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd) নামের অ্যাপটি ডাউনলোড করে সরাসরি এশিয়া কাপ দেখতে পারবে ক্রিকেটপ্রেমীরা।

অ্যাপ ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন।

দেশের অন্যতম স্পোর্টস এন্টারটেইনমেন্ট কন্টেন্ট প্ল্যাটফর্ম মাই স্পোর্টস। রবির এই অ্যাপটির মাধ্যমে দেখা যাবে এশিয়া কাপের সবগুলো ম্যাচ। এর জন্য রবি গ্রাহকরা গুগল প্লে-স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করে নির্দিষ্ট পদক্ষেপ শেষে সরাসরি এশিয়া কাপ দেখতে পারবেন। এর জন্য ব্যবহারকারীদের ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক ২ টাকা ৪৪ পয়সা অথবা পাঁচ দিন মেয়াদে ৬ টাকা ৯ পয়সা গুনতে হবে।

রবির মাই স্পোর্টস অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিঙ্কে প্রবেশ করে।