ই-কমার্স

অনলাইন ব্যাবসায়িদের কথা বলার জায়গা হবে ইক্যাব : আরিফ চৌধুরী

By Baadshah

May 23, 2022

জমে উঠেছে ই-কমার্স ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ই-ক্যাবের আসন্ন নির্বাচন। এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন সদাগর ডট কমের সিইও আরিফ চৌধুরী। নির্বাচন নিয়ে ফেসবুক পোস্টে আরিফ চৌধুরী বলেছেন, আমার অনেকগুলো ইচ্ছার ভেতর একটি ইচ্ছা হলো-ইকমার্স, এফকমার্স সব ধরনের অনলাইন ব্যাবসায়িদের কথা বলার জায়গা হবে ইক্যাব, সবচাইতে কাছের বন্ধু হবে ইক্যাব।

আমাকে যদি আপনারা উপযুক্ত মনে করেন এবং আমার ইচ্ছা গুলো যদি আপনাদেরও মনের ইচ্ছা হয়ে থাকে তাহলে নয়টি ভোটের একটি ভোট অবশ্যই আমাকে দেবার অনুরোধ রইলো।

এর আগে মনোনয়নপত্র জমা দেয়ার পর তিনি বলেন, “আমি আধুনিক সদস্যবান্ধব ফোরাম করতে চাই ই-ক্যাবকে। যদি ভোটারেরা আস্থা রাখেন, প্রতিটি স্ট্যান্ডিং কমিটিতে আমি চেষ্টা করবো সংশ্লিষ্ট খাতের ব্যবসায়ীদের যুক্ত করতে।”

নিজের অভিজ্ঞতা নিয়ে এই ই-কমার্স ব্যবসায়ী বলেন, আমি ই-কমার্স নিয়ে বিগত ১০ বছর ধরে কাজ করছি, ২০১৫ সাল থেকে ইক্যাব মেম্বার। আমার একটি প্রতিষ্ঠান shodagor.com একটি বি২বি হোলসেল মার্কেটপ্লেস- যার মুলমন্ত্রই হলো “helping people in doing business” আমার আরেকটি প্রতিষ্ঠান SCHOPE Infotech যেটি ইকমার্স ইকোসিস্টেমের প্রথম স্তম্ভ ওয়েবসাইট , মোবাইল এপ, ডিজিটাল কন্টেন্ট এবং অন্যান্য সফটওয়্যার এগুলো ডেভেলপমেন্ট করে।