TechJano

অনার প্লে ৪ টি সিরিজ আকর্ষণীয় ফিচারের সাথে লঞ্চ হল

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে এর সাব ব্র্যান্ড অনার তাদের নতুন দুটি স্মার্টফোন অনার প্লে ৪ টি এবং অনার প্লে ৪ টি প্রো লঞ্চ করলো। এই দুই ফোনের মধ্যে প্রো মডেলের ফিচার ও দাম উন্নত এবং বেশি। বিশেষত্বের কথা বললে অনার প্লে ৪ টি ফোনে ওয়াটার ড্রপ নচ এবং প্লে ৪ টি প্রো ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। দুটি ফোনের ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করা হয়েছে। এদিকে অনার প্লে ৪ টি ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা এবং অনার প্লে ৪ টি প্রো ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে।

অনার প্লে ৪ টি এবং অনার প্লে ৪ টি প্রো দাম 

দুটি ফোনকেই কোম্পানি চীনে লঞ্চ করেছে। এরমধ্যে অনার প্লে ৪ টি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১৯৯ ইউয়ান ( প্রায় ১২,৯০০ টাকা) । অন্যদিকে অনার প্লে ৪ টি প্রো এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪৯৯ ইউয়ান ( প্রায় ১৬,২০০ টাকা) এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬৯৯ ইউয়ান ( প্রায় ১৮,২০০ টাকা) ।

অনার প্লে ৪ টিস্পেসিফিকেশন :

অনার প্লে ৪ টি ফোনে ৬.৩৯ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১৫০০x৭২০ পিক্সেল। এই ফোনে হাইসিলিকন কিরিন ৭১০ এ প্রসেসর ও ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফটোগ্রাফির জন্য এখানে ডুয়েল ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

অনার প্লে ৪ টি প্রো স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। ফোনটি হিসিলিকন কিরিন ৮১০ প্রসেসরের সাথে এসেছে। এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Exit mobile version