TechJano

অনুষ্ঠিত হলো ইজেনারেশনের ১৫তম বার্ষিক সাধারণ সভা

ইজেনারেশন লি এর ১৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত সোমবার রাজধানীর গুলশানের একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এতে আলোচিত বিষয়গুলোর মধ্যে অন্যতম ছিলো বার্ষিক হিসাব উপস্থাপন এবং কোম্পানির আসন্ন ইনিশিয়াল পাবলিক অফারিং। এছাড়া সভায় ২০১৭-২০১৮ অর্থবছরে ইজেনারেশনের কার্যক্রম, বিজনেস ভার্টিক্যালস এবং অংশীদারিত্ব, মানবসম্পদ ব্যবস্থাপনা ও কর্মক্ষেত্র, আর্থিক অবস্থার পর্যালোচনাসহ ভবিষৎ পরিকল্পনা ও উদ্যোগ নিয়ে বিষদ আলোচনা করা হয়।

ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, গতবছরের তুলনায় এবছর ২৮% আয় বৃদ্ধি এবং সরকারের প্রকল্পের পাশাপাশি বৃহৎ পরিসরে বহুজাতিক এবং ব্যাংকিং, ফিন্যান্সিয়াল সার্ভিসেস ও ইন্স্যুরেন্স (বিএফএসআই) প্রতিষ্ঠানের সেবাদানের মাধ্যমে অসাধারণ অগ্রগতি দেখাতে পেরেছে। দেশের প্রথম সফটওয়্যার কোম্পানি হিসেবে ইজেনারেশন আইপিও’র জন্য আবেদন করেছে। আমাদের সম্মানিত অংশীদার ও বিনিয়োগকারীদের সাথে বিষয়টি শেয়ার করতে পেরে আমরা গর্বিত। এর মাধ্যমে দীর্ঘমেয়াদের জন্য ভালো অংশীদারিত্ব তৈরিতে ইজেনারেশনের অঙ্গীকার পূরণের পূর্বলক্ষণ দেখা গেছে।

অনুষ্ঠানে ইজেনারেশন এর পরিচালক এসএম আশরাফুল ইসলাম ২০১৭-১৮ অর্থবছরের কার্যবিবরণী প্রদর্শণ করেন এবং পরিচালক সৈয়দা কামরুন আহমেদ কোম্পানির কৌশল, পরিকল্পনা ও প্রক্রিয়া তুলে ধরেন। অন্যান্য বোর্ড অব ডিরেক্টরসদের মধ্যে ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর আরিফুল হাসানন ও ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর ব্যারিস্টার হামিদুল মিসবাহ উপস্থিত ছিলেন।

Exit mobile version