জনপ্রিয়

অপো এফ১৫ নতুন রঙে আসছে

By Baadshah

June 22, 2020

গত এপ্রিলে অপো তাদের মিড রেঞ্জ ফোন এফ১৫এর দাম বাড়িয়েছিল। এবার এই ফোনকে নতুন রঙের সাথে আনবে। ইতিমধ্যেই ফোনটি কালো ও সাদা রঙে পাওয়া যায়। এবার এই ফোনে নীল রঙের বিকল্পেও পাওয়া যাবে। কোম্পানি তাদের ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করে এই খবর জানিয়েছে। যদিও ব্ল্যাজিং ব্লু কালার ছাড়া এই ফোনের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আসবে না।

অপো এফ১৫ এর ফিচারের কথা বললে এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি অমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যার স্ক্রিন টু বডি এই রেশিও ৯০.৭ শতাংশ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লেকে সুরক্ষা ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা ৫। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী আলট্রাওয়াইড লেন্সের সাথে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেকেন্ডারি ক্যামেরার অ্যাপারচার এফ/২.২৫। অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১.২। অপো এফ১৫ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।