জনপ্রিয়

অপো রেনো সিরিজের নতুন ফোন আসছে

By Baadshah

February 03, 2022

চিনে অপো রেনো সিরিজের নতুন ফোন লঞ্চ করা হয়েছে । ফেব্রুয়ারি মাসের শেষের দিকে দেশের বাজারে আসছে অপো রেনো ৭ ৫জি । এই ফোনে থাকছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর এবং ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা।

এই দুই ফোনের স্পেসিফিকেশন সম্পর্কেও ট্যুইট করে একাধিক জরুরি তথ্য জানিয়েছেন সুধাংশু অম্ভোরে। তিনি দাবি করেছেন, ভ্যানিলা ওপ্পো রেনো ৭ ৫জি মডেলে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দেওয়া হচ্ছে, যা পেয়ার করা থাকবে ৮জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে। পাশাপাশি আবার ৫জিবি ভার্চুয়াল র‌্যাম এক্সপ্যান্ডও করা যাবে।

একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে ফোনটিতে। সুধাংশু বলছেন, ৬৪ মেগাপিক্সেল হবে প্রাইমারি ক্যামেরা যাতে ওমনিভিসন ওভি৬৪বি সেন্সর থাকছে। এছাড়াও থাকছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য থাকছে একটি ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট ফেসিং সেন্সর।

এই অপো রেনো ৭ ৫জি ফোনে একটি শক্তিশালী ৪,৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে, যা ৬৫ ওয়াট সুপার ভিওওসি ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য থাকছে একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ৭.৮১ মিমি পাতলা হতে চলেছে এবং ওজনে ১৭৩ গ্রাম।