ফিচার

অপো’র ঈদ ক্যাম্পেইন বিজয়ীরা যাবে বিশ্বকাপ দেখতে

By Baadshah

May 22, 2019

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড ‘অপো’ এই রমজানে ঈদ ক্যাম্পেইন বিজয়ীদের জন্যে নিয়ে এলো  আইসিসি ওয়ার্ল্ডকাপ ২০১৯ দেখতে ইংল্যান্ড ভ্রমণ, নগদ ১,০০,০০০ টাকা, অপো এফ১১ প্রো ‘মার্ভেল এভেঞ্জার্স লিমিটেড এডিশন’ ফোনসহ আরো অনেক আকর্ষণীয় উপহার।  অফারটি মে ২২ থেকে চলবে জুন ৬ ২০১৯ পর্যন্ত।

এই রমজানে অপো এফ১১ এবং অপো এ৭ সিরিজের যেকোন মডেলের স্মার্টফোন কিনলেই অংশ নেয়া যাবে অপো ঈদ ক্যাম্পেইনে আর এর বিজয়ীদের জন্যে থাকছে আকর্ষণীয় সব উপহার।  মাঠে উপস্থিত থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উজ্জীবিত করতে ক্যাম্পেইনে বিজয়ী প্রথম স্থান গ্রহণকারীর জন্যে থাকছে একটি ম্যাচ টিকিটসহ অপোর খরচে ইংল্যান্ড ভ্রমনের সুযোগ।  এছাড়া দ্বিতীয় স্থান গ্রহণকারীর জন্যে থাকছে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার এবং তৃতীয় স্থান গ্রহণকারীর জন্যে থাকছে ‘অপো এফ১১ প্রো মার্ভেল এভেঞ্জার্স লিমিটেড এডিশন’ স্মার্টফোন।  এছাড়াও বিজয়ীদের জন্যে থাকছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচের টিকেট, অপো হ্যান্ডসেট ক্রয়ে শতভাগ ক্যাশব্যাক, ওয়্যারলেস হেডফোন, আকর্ষণীয় থ্রি-ইন-ওয়ান গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এই ক্যাম্পেইনটি নিয়ে অপো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মিঃ ডেমন ইয়াং বলেন, “ঈদ-উল-ফিতর বাংলাদেশের অন্যতম বৃহত্তম উৎসব আর ক্রিকেট এমন এক উপলক্ষ যা ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে আসে একই ছাতার নিচে।  যেহেতু এবছর দুটো উৎসবই একই সময়ে হতে যাচ্ছে, তাই এই দ্বৈত উৎসবের আমেজে এক ভিন্ন মাত্রা যোগ করতে ঈদ ক্যাম্পেইনের অংশ হিসেবে গ্যালারিতে দাঁড়িয়ে টাইগারদের উজ্জীবিত করার সুযোগ করে দিতেই অপো একজন পাঁড় ভক্তকে ইংল্যান্ড ভ্রমণের সুযোগ করে দিতে চলেছে”।

অপো বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর গ্লোবাল পার্টনার।

অপো:

উদ্ভাবনী প্রযুক্তি, সূক্ষ্ম ডিজাইন ও অসাধারণ ক্যামেরা পারফরমেন্সের মাধ্যমে ক্রেতাদের ধারাবাহিকভাবে অসামান্য অভিজ্ঞতা দিয়ে আসছে বৈশ্বিক স্মার্টফোন ব্র্যান্ড অপো।

বিগত দশ বছর ধরে, মোবাইল ফটোগ্রাফি প্রযুক্তি নতুন উদ্ভাবনের মাধ্যমে ধারাবাহিকভাবে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোন তৈরি করে চলেছে অপো। প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে স্মার্টফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সংযুক্ত করে প্রতিষ্ঠানটি। এছাড়াও, প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে স্বয়ংকৃত রোটেটিং ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার এবং ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি নিয়ে আসে অপো।

তরুণদের চাহিদার কথা মাথায় রেখে ২০১৬ অপো সর্বপ্রথম সেলফি তোলায় প্রাধান্য দিয়ে ‘সেলফি এক্সপার্ট’ খ্যাত এফ সিরিজ স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে আসে। বাজারে আসা প্রথম ব্যাচের ফোনগুলো বিপুল সাড়া ফেলতে সক্ষম হয় পাশাপাশি, সেলফি কেন্দ্রিক স্মার্টফোনকেই ট্রেন্ডে পরিণত করে। ২০১৬ সালে আইডিসি’র তালিকায় স্মার্টফোন ব্র্যান্ডের র‌্যাংকিং- এ চতুর্থ স্থান অর্জন করে নেয় অপো। ২০১৭ সালে স্মার্টফোন ফটোগ্রাফিতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) যোগ করার মাধ্যমে সেলফি তোলায় এক নতুন যুগের সূচনা করে অপো। বর্তমানে পুরো বিশ্বজুড়েই স্মার্টফোন ফটোগ্রাফিতে তরুণদের পছন্দের তালিকায় স্থান করে নিচ্ছে এ স্মার্টফোন ব্র্যান্ডটি। ২০১৮ সালে বাজারে আসা প্যানারোমিক আর্ক ডিজাইনের ডিসপ্লে ­র ৯৩.৮% বডি টু ডিসপ্লে রেশিওযুক্ত অপো ফাইন্ড এক্স বর্তমানে মোবাইল ফোনের জগতে সর্বোচ্চ বডি টু ডিসপ্লে রেশিওযুক্ত ফোন।