TechJano

অপো ‘এফ১৯ প্রো’র প্রি অর্ডার চলছে

অপো প্রেমীদের জন্যে এবছরের সেরা উপহার অপো এফ১৯ প্রো এর শুভ উদ্বোধন গত ১০ই মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় অনুষ্ঠিত হয়েছে। গ্রাহকদের আরও নতুন অভিজ্ঞতা দান করতে নতুন এফ১৯ প্রো ফোনটি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে।

সবার পছন্দের এই এফ১৯ প্রো দুটি ডাইন্যামিক কালারে পাওয়া যাচ্ছে, “ফ্যান্টাস্টিক পার্পল” এবং “ফ্লুইড ব্ল্যাক”। ৪৮ মেগাপিক্সেল ব্যাক এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার এই ফোনে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, এআই কালার পোর্ট্রেট ভিডিওগ্রাফি, ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০, ডায়নামিক বোকেহ এবং আরও অনেক মন মাতানো ফিচারস। অন্যান্য ডিজাইন এবং পারফরম্যান্স যেমন অত্যাধুনিক স্লিক এবং স্লিম ডিজাইন, আপডেট গেমিং কম্পোনেন্ট এটিকে আরও অনন্য এবং স্টাইলিশ করে তুলেছে।

গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে, অপো এফ১৯ প্রো এখন প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত। গ্রাহকদের বিনোদনের মাত্রা বাড়াতে প্রি-অর্ডারের সাথে আরও এক্সক্লুসিভ গিফট যুক্ত হয়েছে। রয়েছে অপো ব্যান্ড ফ্যাশন, এয়ারফোন এবং অন্যান্য আনুষাঙ্গিক উপহার সমন্বিত গিফট বক্স। এছাড়াও রয়েছে প্রি-অর্ডারের জন্য “ফ্রি” ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের অফার। এছাড়াও গ্রাহকরা বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর “রবি”-এর পক্ষ হতে প্রি-অর্ডারে ২০ জিবি ৪ জি ইন্টারনেট ডেটা বিনামূল্যে পাবেন। এক্সচেঞ্জ করলে গ্রাহকদের জন্য ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ আরও কিছু এক্সক্লুসিভ অফার থাকছে। গ্রাহকেরা তাদের এক্সচেঞ্জ এমাউন্ট এর সাথে আরও ৭% ক্যাশব্যাক পাবেন যার পরিমাণ সর্বোচ্চ ২০০০ টাকা। গ্রাহকেরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং ৬৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এছাড়াও থাকছে ৩ মাসের জন্য একটি “বাই ব্যাক” অফার। ৩ মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০% ফেরত পাবেন। ৭০% ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে।

অপো এফ১৯ প্রো-এর প্রি-অর্ডার ১৮ মার্চ অবধি চলবে। সুতরাং দেরী না করে আজই অপো ব্র্যান্ডের নতুন এফ১৯ প্রো অর্ডার করুন। ফোনটি অপো বাংলাদেশ ওয়েবসাইট থেকে সরাসরি প্রি-অর্ডার করা যাবে।

চলুন জেনে নেই এই ফোনের যাবতীয় সব ফিচার সম্পর্কে। জানাব এর ব্যাটারি সুবিধা, অপারেটিং সিস্টেম, ক্যামেরা এবং আরো অন্যান্য আকর্ষণীয় সব ফিচার সম্পর্কে।

নেটওয়ার্ক: এতে থাকছে জিএসএম, এইচপি এ ,৫জি এবং এল টি ই টেকনোলজি এর সুবিধা।

 বডি: এই ফোনের বডি ডাইমেনশন হলো ১৬০.১*৭৩।৪*৭.৮মিলিমিটার। ফোনটিতে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা। এই ফোনের ওজন হবে ১৭৩গ্রামের মতো।

 ডিসপ্লে: এতে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি সুপার অ্যামোলেড এইচ ডি

 প্লাস ডিসপ্লে। রিফ্রেশ রেট হচ্ছে ১২০ হার্জ।  এর স্ক্রিন টু বডি রেশিও হল ৮৪.৯%। এর রেজুলেশন হল ১০৮০*২৪০০ পিক্সেল এর। এবং পিপিআই ডেনসিটি হিসেবে থাকছে ৪০৯। এর অ্যাসপেক্ট রেশিও হলো ২০:৯ ।

 অপারেটিং সিস্টেম: এর অপারেটিং সিস্টেম হল অ্যান্ড্রয়েড১১। চিপসেট হিসেবে থাকছে মিডিয়াটেক হেলিও পি৯৫ যা ৭ ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টা কোর প্রসেসর। আর জিপিইউ হিসেবে থাকছে  মালি জি৫৭ এম সি ৩ ।

মেমোরি:  ফোনটি পাওয়া যাবে  মাত্র  একটি ভেরিয়েন্ট এ। এটা হল ৮ জিবি রেম এর সাথে ১২৮  জিবি ইন্টারনাল  স্টোরেজ।

 ক্যামেরা: এর ব্যাক সাইডে রয়েছে ৪৮ মেগাপিক্সেল এর একটি মেইন সেনসর ক্যামেরা,৮ মেগাপিক্সেল এর একটি  আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা,২ মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো সেনসর ক্যামেরা  এবং ২ মেগাপিক্সেল এর একটি ডেপথ সেনসর ক্যামেরা।আর সেলফি ক্যামেরা হিসেবে আপনারা  পাচ্ছেন  ১৬ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।

সাউন্ড সিস্টেম: এতে লাউড স্পিকার এর পাশাপাশি আপনারা পেতে যাচ্ছেন ৩.৫৫ এমএম হেডফোন  জ্যাক।

ব্যাটারি এবং চার্জার: এতে রয়েছে ৪৩১০  মিলি এম্পিয়ার এর একটি নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ৫০ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।

কালার: ফোনটি পাওয়া যাবে তিনটি কালার ভেরিয়েন্ট এ। একটি হল  ফ্লুইড ব্ল্যাক এবং আরেকটি হল  স্পেস  সিলভার এবং আরেকটি হল  কসমো ব্লু।

Exit mobile version