TechJano

অবৈধ মোবাইল হ্যান্ডসেট বিরোধী অভিযান রাজধানীতে

রাজধানীর যমুনা ফিউচার পার্কে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও র‌্যাব অবৈধ মোবাইল হ্যান্ডসেট বিরোধী অভিযান চালিয়েছে। অভিযানে ২৪টি অবৈধ মোবাইল হ্যান্ডসেট জব্দ এবং পাঁচটি প্রতিষ্ঠানকে মোট ৯ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিটিআরসির অ্যানফোর্সমেন্ট টিম ও র‌্যাবের উদ্যোগে এই অভিযান পরিচালিত হয়। বিটিআরসির উপ-পরিচালক (অ্যানফোর্সমেন্ট) এস. এম. গোলাম সারোয়ার এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান অভিযানে নেতৃত্ব দেন।

অভিযানে মোবাইল বিক্রেতা প্রতিষ্ঠান ফোন ভিলেজ-এর ১৯টি সেট জব্দ ও ৫০ হাজার টাকা জরিমানা, আইপয়েন্টের পাঁচটি সেট জব্দ ও ৫০ হাজার টাকা জরিমানা, কেআরওয়াই ইন্টারন্যাশনালকে ১ লাখ টাকা জরিমানা, মোবাইল হাউজকে দুই লাখ টাকা এবং কম্পোস্টার প্রাইভেট লিমিটেডকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া কেআরওয়াই ইন্টারন্যাশনালের ১২টি, মোবাইল হাউজের ২৬টি এবং কম্পোস্টার প্রা. লি.-এর ৩৮টি হ্যান্ডসেট বিটিআরসির মাধ্যমে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের অধীনে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর জিম্মায় রাখা হয়।

Exit mobile version