ক্যারিয়ার

অর্থ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

By Baadshah

October 19, 2018

অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, মূল্য সংযোজন কর, ঢাকা এর শূন্য পদ সমূহে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ৫টি পদে মোট ১০ জনকে নিয়োগ দেবে। উক্ত পদে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদসমূহের বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ

পদের নাম: সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর পদসংখ্যা: ০২টি। শিক্ষাগত যোগ্যতা: এইচ এস সি পাশ। বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদসংখ্যা: ০১টি। শিক্ষাগত যোগ্যতা: এইচ এস সি পাশ। বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদসংখ্যা: ০৩টি। শিক্ষাগত যোগ্যতা: এইচ এস সি পাশ। বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: গাড়ী চালক পদসংখ্যা: ০৩টি। শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস। বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: ফটোকপি অপারেটর পদসংখ্যা: ০১টি। শিক্ষাগত যোগ্যতা: এস এস সি পাশ। বেতন: ৮,৮০০-২১,৩১০ টাকা।

যে সকল জেলার নাগরিকগণ অাবেদন করতে পারবেন: ঢাকা, মানিকগঞ্জ, ফরিদপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, কুমিল্লা, লক্ষীপুর, রাজশাহী, গাইবান্দা, বাগেরহাট ও বরিশাল জেলা ব্যতীত সকল জেলার নাগরিক। তবে, এতিম ও প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সকল জেলার নাগরিক। ফটোকপি অপারেটর পদের জন্য সকল জেলা থেকে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমা : ০৫ নভেম্বর ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে http://vataii.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমা দেওয়ার কার্যক্রম শুরু হবে ১৫ অক্টোবর সকাল ১০:০০ টা থেকে। আবেদন জমা দেওয়ার শেষ সময় ০৫ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন জমা দেওয়ার সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। আবেদনপত্রের যথাস্থানে ৩০০ বাই ৩০০ পিক্সেলের ছবি এবং ৩০০ বাই ৮০ পিক্সেলের স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। অনলাইনে জমা দেওয়া আবেদনের একটি কপি প্রিন্ট ও ডাউনলোড করে সংরক্ষণ করে করতে হবে। আবেদন সাবমিট করার পর ইউজার আইডি ব্যবহার করে টেলিটক প্রিপেইড মোবাইলে এসএমএসের মাধ্যমে ফটোকপি অপারেটর পদের জন্য মোট ৫০ টাকা এবং অন্য সব পদের জন্য ১০০ টাকা আবেদন ফি পরিশোধ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন: