নতুন পন্য

অ্যাঙ্কার চার ইউএসবি-সি পোর্টের চার্জার আনছে

By Baadshah

December 25, 2021

১২০ ওয়াটের শক্তিশালী একটি চার্জার নিয়ে আসছে অ্যাঙ্কার। এতে থাকছে ইউএসবি-সি চারটি পোর্ট। ভ্রমণে একই চার্জারে বিভিন্ন গ্যাজেট চার্জিং কিংবা পুরো পরিবারের প্রয়োজন মেটাতে চার্জারটি খুব কাজের ডিভাইস হিসেবে দেখা যাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। খবর দ্য ভার্জ।

চার্জারটি একসঙ্গে ১২০ ওয়াট বিদ্যুৎ প্রক্রিয়াজাত করতে সক্ষম বলে জানা গেছে। ৫৪৭ মডেলের চার্জারটি কিনতে গুনতে হবে ১২০ ডলার। চারটি পোর্টের মধ্যে দুটি ২০ ওয়াটের, যা ফোন ও ট্যাবলেট পিসি চার্জে ব্যবহার করা যাবে। অন্য দুটি পোর্টের মধ্যে একটি ১০০ ওয়াট পর্যন্ত চার্জ দিতে পারে। ২০ ওয়াটের কোনো পোর্টে স্মার্টফোন চার্জে থাকলে তখন তা ৯০ ওয়াট পর্যন্ত চার্জ দিতে পারবে। চার্জারটির আরো আকর্ষণীয় দিক হচ্ছে বিদ্যুৎ সংযোগের জন্য এতে রয়েছে পাঁচ ফুট দীর্ঘ কেবল। দীর্ঘ কেবলের বিড়ম্বনা এড়াতে তা আলাদা করারও সুবিধা রয়েছে। চার্জারটি দিয়ে বিভিন্ন মডেলের স্মার্টফোন, ট্যাবলেট পিসি থেকে শুরু করে ল্যাপটপ পর্যন্ত চার্জ দেয়া যাবে।

চারটি পোর্টের কোনটিতে কোন ডিভাইস চার্জ দেয়া যাবে এ নিয়ে ব্যবহারকারীরা যাতে বিভ্রান্ত না হন সেজন্য পোর্টগুলোতে উপযুক্ত আইকন ব্যবহার করা হয়েছে। এতে কোন পোর্টে স্মার্টফোন এবং কোন পোর্টে ভারী চার্জের ডিভাইস ব্যবহার করা যাবে তা সহজেই চিহ্নিত করা যাবে।