জনপ্রিয়

আইসিটি প্রতিমন্ত্রী পলক জনপ্রতিনিধি ও নাটোর জেলার প্রশাসনের সাথে অনলাইনে মতবিনিময় করলেন

By Baadshah

April 15, 2020

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ  নিজ জেলা নাটোরের করোনা পরিস্থিতি নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা প্রশাসনসহ জেলার অন্যান্য কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। প্রতিমন্ত্রী তার ঢাকার সংসদ  ভবনস্থ বাসভবন থেকে তাদের  সাথে অনলাইনে যুক্ত হন।

এ সময়   জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গৃহীত ব্যবস্থা ও সর্বশেষ পরিস্থিতি বিস্তারিতভাবে  তুলে ধরেন। আইসিটি প্রতিমন্ত্রী করোনাভাইরাসের সংক্রমন বিষয়ে সচেতন ও সাবধানতা অবলম্বনের মাধ্যমে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য  কার্যকর ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

প্রতিমন্ত্রী  শস্য ও মৎস ভান্ডার হিসেবে খ্যাত চলন বিলের ফসল মাঠ থেকে ঘরে আনা, কৃষি শ্রমিক এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াতের বিষয়ে সাবধানতা অবলম্বন, খাদ্য সংগ্রহ ও সরবরাহ এবং বিপণন ব্যবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে যেকোনো সঙ্কট মোকাবেলা করা যায়।

প্রতিমন্ত্রী  উন্মুক্ত মাঠে বাজার  বসানো ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাজারের কার্যক্রম পরিচালনা করা হয় সে বিষয়ে সতর্ক থাকতে প্রশাসনের প্রতি নির্দেশনা প্রদান করেন। তিনি দক্ষতা, যোগ্যতা, আন্তরিকতা ও সততার সাথে সংকটকালীন পরিস্থিতি মোকাবেলা  করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ৪ আসনের  আব্দুল কুদ্দুস,  নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার, পুলিশ সুপার লিটন কুমার সাহা , সিভিল সার্জন ডা: কাজী মিজানুর রহমান,সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদাউসসহ জেলার বিভিন্ন পৌরসভার মেয়রগন  স্থানীয় জনপ্রতিনিধি জেলার রাজনৈতিক  ও গনমান্য ব্যক্তিবর্গ অনলাইন কনফারেন্সে যুক্ত হন এবং তাদের মতামত তুলে ধরেন।