ইভেন্ট

আইসিটি বিভাগ জাতীয় শোক দিবসে অনলাইন সেমিনার করবে

By Baadshah

August 04, 2020

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকীতে বাংলা ও ইংরেজিতে দুইটি অনলাইন সেমিনার করবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। মঙ্গলবার বিভাগের ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জাতীয় শোক দিবস – ২০২০ উদযাপন উপলক্ষে আয়োজিত এই প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আইসিটি বিভাগের সিনিয়র সচিব এনএম জিয়াউল আলমসহ বিভাগের অধীন দপ্তর ও সংস্থার প্রধানগণ এবং উর্দ্ধতন কর্মকর্তারা সভায় অনলাইনে যুক্ত হন।

সভায় সামাজিক দূরত্ব নিশ্চিত পূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে আইসিটি বিভাগের অধীন দপ্তর ও সংস্থাসমূহের আওতাধীন সকল কর্মকর্তা, কর্মচারীগণ কালো ব্যাজ ধারণ করে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যানার, ফেস্টুন সহ ধানমন্ডি ৩২ নম্বরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে সামাজিক দূরত্ব নিশ্চিত পূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে বিভাগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং বাংলা ও ইংরেজিতে দুইটি অনলাইন সেমিনারের আয়োজসহ আইসিটি বিভাগ কর্তৃক বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।