TechJano

আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কে সংবর্ধনা

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং এর অধীন সংস্থা, অধিদপ্তর ও প্রতিষ্ঠানসমূহের পক্ষ থেকে আজ তথ্যপ্রযুক্তি বিভাগের সভাকক্ষে নবনিযুক্ত মন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতমিন্ত্রী জুনাইদ আহমেদ পলক কে সংবর্ধনা প্রদান করা হয়।

আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সভা কক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় তথ্যপ্রযুক্তি বিভাগের সচিব জুয়নো আজজি সভাপতিত্ব করেন। পরে বিভিন্ন সরকারি সংস্থা ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রতিষ্ঠানের প্রধানগণ মন্ত্রীদ্বয় কে ফুল দিয়ে অভিনন্দন জানান।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন গত ১০ বছরে বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশের ভীত প্রস্তুত করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ ভীত মজবুত করতে হবে।

তিনি বলেন, আইসিটি বিভাগের চলমান প্রকল্পসমূহ শেষ করে নতুন নতুন প্রকল্প গ্রহণ করা হবে। ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে সকলকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে বলে তিনি উল্লেখ করেন।

আইসিটি খাতের যথাযথ বিকাশ ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় টিম ওয়ার্ক হিসেবে নতুন উদ্যোগে আজ শুরু করতে সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান।

প্রতিমন্ত্রী পলক প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে সকল সুযোগ সুবিধা দিয়ে শহরে রূপান্তের যে ঘোষণা দিয়েছে তা বাস্তবায়নে সকলকে নিষ্ঠা ও আন্তরিকতায় সাথে কাজ করার আহবান জানান। তিনি তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দুর্নীতিমুক্ত সমাজ গড়ার ওপর গুরুত্বারোপ করেন।

Exit mobile version