TechJano

আকাশ ও পারফি ইন্টারন্যাশনালের মধ্যে সমঝোতা চুক্তি

দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ এবং অনলাইন কেনা বেচার প্ল্যাটফর্ম পারফি ইন্টারন্যাশনাল সম্প্রতি একটি সমঝোতা চুক্তি সই করেছে। এ চুক্তির মাধ্যমে খুব সহজে নতুন নতুন গ্রাহকদের আকাশ সংযোগের আওতায় আনতে কাজ করবে পারফি ইন্টারন্যাশনাল।

রাজধানীর গুলশানে বে·িকো কমিউনিকেশন্সের হেড অফিসে সম্প্রতি এ সংক্রান্ত চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ¯^াক্ষর করেন আকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. লুৎফুর রহমান ও পারফি ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হারুনুর রশিদ।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বে·িকো কমিউনিকেশন্সের হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি, হেড অব স্ট্রাটেজিক অ্যান্ড ডিরেক্ট সেল্স মো. রেজাউর রহমান ও কি অ্যাকাউন্ট ম্যানেজার মাহফুজা জামান এবং পারফি ইন্টারন্যাশনালের রিসার্স অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার নাদিম মাহমুদ।
এ চুক্তির আওতায় পারফি ইন্টারন্যাশনাল প্ল্যাটফর্ম ব্যবহারকারীরা খুব সহজে আকাশ ডিটিএইচ সংযোগ কিনতে পারবেন। একই সঙ্গে নতুন নতুন গ্রাহকদের কাছে পৌঁছে যাবে আকাশ।
ক্যাপশন: দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ এবং অনলাইন কেনা বেচার প্ল্যাটফর্ম পারফি ইন্টারন্যাশনাল সম্প্রতি একটি চুক্তি ¯^াক্ষরিত হয়। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ¯^াক্ষর করেন আকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. লুৎফুর রহমান ও পারফি ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হারুনুর রশিদ।

Exit mobile version