ইভেন্ট

আকাশ সংযোগে ৫০০ টাকা মূল্যছাড় ঈদ উপলক্ষে

By Baadshah

April 25, 2021

গ্রাহকদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশেষ ঈদ ক্যাম্পেইন চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবাদাতা ব্র্যান্ড আকাশ। বিশেষ এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা যে কোন আকাশ টাচ পয়েন্ট থেকে ৫০০ টাকা ছাড়ে প্রতিটি নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন।

আকাশ নতুন সংযোগ নেয়ার ক্ষেত্রে গ্রাহকরা ঈদ ক্যাম্পেইনের বিশেষ এই অফারটি ২২ এপ্রিল থেকে ১৪ মে পর্যন্ত উপভোগ করতে পারবেন। ফলে ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা আকাশ বেসিক ৩ হাজার ৪৯৯ টাকায় এবং আকাশ রেগুলার ৩ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এছাড়াও এই করোনা মহারীর এসময় বাসায় নিরাপদে থেকে অনলাইনে আকাশ কিনলে ৫০০ টাকা ছাড়ের পাশাপাশি প্রথম মাসে আকাশ রিচার্জে ২০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। তবে এর জন্য গ্রাহকদের আকাশ ওয়েবসাইট থেকে নতুন সংযোগটি কিনতে হবে। তাহলে ২০০ টাকা ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।