ইভেন্ট

আগামীকাল শুরু হচ্ছে এ অঞ্চলের তথ্যপ্রযুক্তি খাতের বৃহত্তম প্রদর্শনী

By Baadshah

March 18, 2019

টেকনোলজি ফর প্রসপারিটি স্লোগান নিয়ে আগামীকাল আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে শুরু হচ্ছে দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের জনপ্রিয় প্রদর্শনী ১৫তম বেসিস সফটএক্সপো ২০১৯। তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো ২০১৯ চলবে ২১ মার্চ পর্যন্ত।

বেসিস আয়োজিত ১৫তম বেসিস সফটএক্সপোতে পার্টনার হিসেবে থাকছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। পাশাপাশি বেসিস সফটএক্সপো ২০১৯ এর ইন্ডাস্ট্রি ৪.০ জোন এবং এক্সিপেরিয়েন্স জোন পার্টনার হিসেবে থাকছেLeveraging ICT for Growth, Employment and Governance Project (LICT) এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)।

এ লক্ষ্যে বেসিস অডিটোরিয়ামে আজ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জনাব জুনাই্দ আহমেদ পলক, এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিভাগের সম্মানিত সচিব জনাব এন এম জিয়াউল আলম, Leveraging ICT for Growth, Employment and Governance Project (LICT) এর প্রকল্প পরিচালক জনাব মো. রেজাউল করিম এবং এলআইসিটি’র কম্পোনেন্ট টিম লিডার জনাব সামি আহমেদ।

বেসিসের পক্ষে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি জনাব সৈয়দ আলমাস কবীর, জ্যেষ্ঠ সহ-সভাপতি ও বেসিস সফটএক্সপো ২০১৯ এর আহ্বায়ক জনাব ফারহানা এ রহমান এবং সহ-সভাপতি (প্রশাসন) জনাব শোয়েব আহমেদ মাসুদ, সহ-সভাপতি (অর্থ) জনাব মুশফিকুর রহমান এবং পরিচালক জনাব দিদারুল আলম।