ক্যারিয়ার

আজকের ডিল আর এক্সট্রার মধ্যে চুক্তি স্বাক্ষর

By Editor

September 25, 2019

আজকের ডিল (ajkerdeal.com) আর এক্সট্রার (xtragift.com) মধ্যে চুক্তি স্বাক্ষরিত হলো। এই চুক্তির আওতায় এক্সট্রার ব্যবহারকারীগণ গিফট অথবা রিওয়ার্ড এর জন্য আজকের ডিল থেকে পছন্দের পণ্য বেছে নেয়ার সুযোগ পাবেন।

আজকের ডিলের পক্ষে সিটিও রনি মন্ডল আর এক্সট্রার পক্ষে চিফ মার্কেটিং অফিসার প্রজিত কুমার দাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজকের ডিলের ম্যানেজিং ডিরেক্টর ফাহিম মাশরুর এবং এক্সট্রার ম্যানেজিং ডিরেক্টর মঞ্জুরুল আলম মামুন।

আজকের ডিল দেশের একটি অন্যতম বড় ইকমার্স প্লাটফর্ম যার মাধ্যমে গ্রাহকগণ দেশের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে পছন্দের পণ্য অর্ডার করতে পারেন। ফ্যাশন অথবা ইলেকট্রনিক্স পণ্য কিনার জন্য আজকের ডিল খুবই জনপ্রিয় একটি অনলাইন শপ।

এক্সট্রা দেশের প্রথম ডিজিটাল গিফট কার্ড প্লাটফর্ম, যার সাহায্যে আপনার আপনজন অথবা আপনার কোম্পানির এমপ্লয়ি, ডিসট্রিবিউটর এবং ক্লায়েন্টদের দিতে পারবেন ডিজিটাল গিফট কার্ড।আর যারা গিফট কার্ড পাচ্ছেন তারা এক্সট্রা অ্যাপের মাধ্যমে মার্চেন্ট আউটলেট বা ইকমার্স সাইটে থেকে তাদের পছন্দের পণ্য বেছে নিতে পারবেন।

সকলেই বিশেষ দিবস বা বিভিন্ন উৎসবে প্রিয়জন, ক্লায়েন্ট, এমপ্লয়ি এবং ডিস্ট্রিবিউটরদের গিফট প্রদান করে থাকে। তারা এই গিফট দেয়ার ক্ষেত্রে খুব সহজেই এক্সট্রা ব্যবহার করতে পারেন। এক্সট্রার মার্চেন্ট হিসেবে আছে স্বনামধন্য রেস্টুরেন্ট, ফ্যাশন ব্র্যান্ড, ইলেকট্রনিক্স ব্র্যান্ড, সুপার শপ, ইকমার্স সাইটসহ সব বিভিন্ন ধরণের ব্যাবসায়িক প্রতিষ্ঠান।

আজকের ডিল আর এক্সট্রার এই চুক্তির ফলে এখন গিফট বেছে নেয়ার ক্ষেত্রে এক্সট্রা ব্যাবহারকারীদের জন্য নতুন সুযোগ তৈরি হলো