ইভেন্ট

আজ শুরু হচ্ছে ল্যাপটপ মেলা

By Baadshah

August 02, 2018

আজ (বৃহস্পতিবার) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে তিন দিনব্যাপী ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’। চলবে ৪ আগস্ট পর্যন্ত। ল্যাপটপ মেলা হলেও ট্যাবলেটসহ অনেক ইলেকট্রনিক্স ও আইটি সরঞ্জামাদি পাওয়া যাবে এই মেলায়।

এক্সপো মেকারের আয়োজনে এটি ২০তম ল্যাপটপ প্রদর্শনী। এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

মেলার আয়োজন প্রতিষ্ঠান এক্সপো মেকার জানিয়েছে, এবারের মেলাতে অংশ নিচ্ছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী বেশকিছু প্রতিষ্ঠান। মেলায় অংশগ্রহণকারীরা সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। থাকবে স্ক্র্যাচকার্ড, র্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ। মেলায় সর্বশেষ সংস্করণের ল্যাপটপ ছাড়াও প্রদর্শনীতে ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে। মোড়ক উম্মোচন হবে বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের। ল্যাপটপ মেলা উপলক্ষে এবারও মেলার ইভেন্ট পেইজে কুইজ কনটেস্টের আয়োজন করা হয়েছে।