ইভেন্ট

আজ শেষ হচ্ছে ল্যাপটপ মেলা

By Baadshah

July 13, 2019

রাজধানীর আগারগাঁওয়ে বশনিবার সকাল থেকে ‘ইসেট ল্যাপটপ ফেয়ার ২০১৯’ জমে উঠেছে। শুক্রবার সরকারি ছুটিতে শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে মেলার শুরু থেকে। তারা তাদের পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে ও দেখতে উপস্থিত হচ্ছেন মেলায়। সকাল থেকে মেলা চলাকালীন সময়ে বেচা-কেনায় ব্যস্ত ছিল স্টলগুলো।

ল্যাপটপ কিনতে আসা বিপ­ব মলি­ক বলেন, এবার বেশ কিছু নতুন মডেলের ল্যাপটপ দেখলাম। মেলাতে এসে খুব ভালো লাগছে। ইচ্ছা আছে ল্যাপটপ কিনব। তবে আমি গেম খেলতে পছন্দ করি। তাই গেমিং ল্যাপটপের দিকেই দৃষ্টি আমার।

মেলাতে আসা মোবারক হোসেন বলেন, ল্যাপটপ মেলায় আসা শুধু মাত্র ল্যাপটপ কেনার জন্য। আমার বাজেট যা তা দিয়েই ল্যাপটপ কিনলাম। বাজেটের মধ্যে মানসম্পূর্ণ ভালো ল্যাপটপ পাবো সেটিও জানতাম। মেলাতে বিভিন্ন ব্র্যান্ড অংশ নিয়েছে, তাই বেছে বেছে তার মধ্যে থেকেই ল্যাপটপ কিনলাম।

এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২১তম ল্যাপটপ প্রদর্শনী। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও আজ রাতে শেষ হবে। এবৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করেন মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ডিরেক্টর মাহাবুব আলম রাকিব, আসুস গ্লোবাল প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার আশিক খান, ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, এইচপি বাংলাদেশের ডিস্ট্রিবিউশন ও রিটেল বিজনেস ইমরান খান, লেনোভোর ম্যানেজার সেলস রাশেদ কবির ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান। এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৪টি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ক্যাসপারস্কি।