করপোরেট

আরামদায়ক গেমিং চেয়ার নিয়ে এলো গিগাবাইট

By Baadshah

September 24, 2018

বিশ্ববিখ্যাত মাদারবোর্ড ও গ্রাফিক্স কার্ড নির্মাতা প্রতিষ্ঠান গিগাবাইট দেশের বাজারে নিয়ে এসেছে নতুন গেমিং চেয়ার। প্রতিষ্ঠানটি গেমারদের থেকে বিপুল জনপ্রিয়তা পাওয়ায় এখন আর শুধু প্রোডাক্ট না বরং গেমারদের আরাম দিকেই মনোযোগ দিয়েছে। গিগাবাইট তাদের অন্যান্য অরোস লাইনআপের মত এই গেমিং চেয়ারটিতেও দিয়েছে কালো-কমলা রঙের থিম।

চেয়ারটি লেদারের তৈরি এবং এর উপর কার্বন ফাইবারের ডিজাইন দেওয়া হয়েছে যা চেয়ারটিকে করেছে আরামদায়ক। এই চেয়ারটিতে অনেকক্ষণ বসে থাকার পরও ঘাড় এবং কোমরে ব্যাথা অনুভুত হয় না।

যেকোনো টেবিলের সাথে সহজেই চেয়ারটি ব্যবহার করতে পারবেন। চেয়ারটির ব্যাকরেস্টটি বেশ উঁচু হবার সুবাদে যেকোনো উচ্চতার মানুষই আরামের সাথে চেয়ারে বসতে পারবেন। চেয়ারটিতে রয়েছে ফ্লেক্সিবল সিটব্যাক যা আপনি একটি লেভারের সাহায্যে খুব সহজেই ১৮০ডিগ্রি পর্যন্ত আপনার মনমত পজিশনে সেট করতে পারবেন।

এতে উপুড় হয়ে পড়ে যাওয়ার কোনো ভয় নেই নরম এবং adjustable হাতল দু’টি আপনার কাঁধ এবং কব্জির আরাম নিশ্চিত করে। এছাড়াও চেয়ারটিতে দেয়া হয়েছে Headrest এবং Lumbar cushion যা আপনার দীর্ঘ গেমিং সেশনকে করে আরামদায়ক এবং আপনি চাইলে এই গেমিং চেয়ারে বসে ঘুমাতেও পারেন।

চেয়ারটির ৫টি চাকা রয়েছে যা lockable যাতে করে চেয়ারটি একটি জায়গাতেই স্থির থাকে। আপনিও চেয়ার বসতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে না যান আকর্ষণীয় লুক, এরগোনমিক ডিজাইন, আরামদায়ক ফিচারে সমৃদ্ধ এই চেয়ারটি আপনার গেমিং এক্সপেরিয়েন্সকে বদলে দিতে যথেষ্ট।

চেয়ারটি স্মার্ট টেকনোলজি দেশের বাজারে নিয়ে এসেছে। এর বাজার দর ২৫ হাজার ৫০০ টাকা।