ফিচার

আরো সুবিধা নিয়ে এলো পাঠাও পয়েন্টস

By Baadshah

September 18, 2019

বাংলাদেশের বৃহত্তম-অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড এবার ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে নতুন ফিচার ‘পাঠাও পয়েন্টস’। এর মাধ্যমে গ্রাহকরা পাঠাও ব্যবহারের মাধ্যমে পয়েন্ট অর্জন করবেন এবং উপভোগ করবেন বিভিন্ন সুযোগ-সুবিধা।

শুধুমাত্র সুরক্ষিত ও সাশ্রয়ী মূল্যে রাইড সেবা এবং দ্রুত ফুড ডেলিভারি করাই নয় বরং অ্যাপে গ্রহণ করা প্রতিটি সেবার ক্ষেত্রেই গ্রাহকদের উপকৃত করতে চায় পাঠাও। পাঠাও গ্রাহকদের সকল চাহিদাকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করে ‘পাঠাও পয়েন্টস’ প্রোগ্রামটি তৈরি করেছে। পাঠাও পয়েন্টসে গ্রাহকদের জন্য রয়েছে চার ধাপের বিশিষ্ট সদস্যপদ। সদস্যপদগুলো যথাক্রমে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং প্লাটিনাম।

প্রোগ্রামে অন্তর্ভুক্ত হওয়ার সাথে সাথে ব্যবহারকারীরা পাঠাও প্লাটফর্মে খরচ হওয়া অর্থের বিপরীতে পয়েন্ট অর্জন করবেন। ২০০ পয়েন্ট অর্জন করার সঙ্গে সঙ্গে তারা ব্রোঞ্জ থেকে সিলভার সদস্যতাপদে স্বয়ংকৃয়ভাবে আপগ্রেড হবেন। পয়েন্ট সংখ্যা ১০০০ হলে তারা পৌঁছে যাবেন গোল্ড সদস্যতাপদে এবং ৭০০০ পয়েন্ট হলে গ্রাহকরা পাবেন প্লাটিনাম সদস্যপদ।

যে পয়েন্টগুলি গ্রাহকরা অর্জন করবে তার মাধ্যমে তারা পাঠাওএর সেবার ক্ষেত্রে বিভিন্ন প্রকার অফার এবং ছাড় পাবেন। এর মধ্যে রয়েছে এক্সক্লুসিভ ডিল এবং ছাড়, বিশেষ অফার, প্রায়োরিটি সাপোর্ট, ভাল রেটিংযুক্ত ড্রাইভার প্রাপ্তির সুযোগ, নির্দিষ্ট ফুড অর্ডারে ফ্রি ডেলিভারি, প্রিমিয়াম সাপোর্ট হটলাইন এবং দুটি প্রিয় গন্তব্যের জন্য বিশেষ ভাড়ার হার।

এ প্রসঙ্গে পাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা, হুসেইন মো. ইলিয়াস, বলেছেন, “বাংলাদেশি স্টার্টআপ হিসেবে, পাঠাওএর ইউজার কমিউনিটি আমাদের যাত্রা পথের একটি বড় অংশীদার। যখন আমরা ভাল কিছু করি তখন তারা আমাদের প্রশংসা করে এবং সবচেয়ে গুরুত্বপূর্ন হলো তারা আমাদেরকে আরো ভাল কিছু করার জন্য বিভিন্ন প্রকার মতামত প্রদান করে। এজন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ। আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য নিরলস কাজ করে চলেছি এবং আজকে তাদের জন্য নতুন এই ফিচার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত।”

পাঠাও পয়েন্টস সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ https://www.pathao.com/points

পাঠাও সর্ম্পকে:

পাঠাও বাংলাদেশের বৃহত্তম রাইড শেয়ারিং, ই-কমার্স ও ফুড ডেলিভারি সেবা প্রদানকারী ডিজিটাল প্ল্যাটফর্ম। দেশব্যাপী হাজার হাজার মানুষের জন্য নতুন কর্মসংস্থান তৈরির পাশাপাশি সামগ্রিকভাবে জীবন যাত্রার মান বৃদ্ধিতে পাঠাও কার্যকরী ভূমিকা রেখে চলেছে। দেশের বৃহৎ অবকাঠামো সমস্যার প্রেক্ষিতে পাঠাও একটি বা¯তব সমাধানের দিকে এগোচ্ছে। নিজেদেরকে দেশের সর্ববৃহৎ ই-কমার্স ডেলিভারি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠার পর পাঠাও যাতায়াত সেবায় নতুন দিগন্ত উন্মোচিত করেছে। পাঠাও মোটরবাইক, গাড়ির নানামুখী ব্যবহারের পর এবার ফুড সার্ভিসের মধ্য দিয়ে প্রযুক্তিকে ব্যবহার করে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাঠাও বাংলাদেশ সরকারের রাইড শেয়ারিং নীতিমালা ২০১৮ অনুমোদিত প্রথম রাইড-শেয়ারিং প্ল্যাটফর্ম। বর্তমানে পাঠাও দৈনন্দিন জীবনের চাহিদা মেটাতে ডিজিটাল লাইফ স্টাইল প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে।