ইভেন্ট

আর মাত্র ১ দিন সিটি আইটি মেলায় মূল্যছাড় এবং উপহারের ছড়াছড়ি

By Baadshah

March 08, 2020

রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটির সিটিআইটি মেলায় আর বাকি মাত্র ১ দিন। ‘প্রযুক্তিই অগ্রগতি’ স্লোগানে ASUS, AVITA, DELL TECHNOLOGIES, HP LENOVO-এর পৃষ্ঠপোষকতায় এবং ইন্টেল, এমএসআই, ডি-লিঙ্ক, এক্সপোমেলা, কাস্পেরস্কি, ROG এর সহযোগিতায় আইডিবি ভবনে আয়োজিত এই মেলা চলবে শনিবার ৭ই মার্চ পর্যন্ত। মেলা সকাল ১০টা থেকে রাতে সাড়ে ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত।

শুক্রবার সপ্তাহিক ছুটির দিনে সকাল ১০টা থেকে ছিল দর্শক-ক্রেতার উপছে পড়া ভিড়। শত শত শিশুর অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছিল অভূতপূর্ব। এরপর সময়ের সাথে সাথে দর্শক-ক্রেতার সংখ্যা পাল্লা দিয়ে বাড়তে থাকে। অসখ্য ক্রেতার আগমনে মার্কেটে বিক্রেতারা খুব খুশী। মেলার শেষদিকে এসে বেচাকেনা সন্তোষজনক। সকাল থেকেই দেখা যাচ্ছে প্রায় সব দোকানে ক্রেতার উপচে পড়া ভিড়। ক্রেতারা আসছেন মেলা উপলক্ষে দেয়া মূল্যছাড় এবং উপহারসহ প্রযক্তিপণ্য কেনার জন্য।

এছারাও সাধারণ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন সেলফি প্রতিযোগিতা, গেমিং প্রতিযোগিতা, রোবটিক্স প্রদর্শনী, ডিজিটাল ফটো প্রতিযোগিতা, শিশুদের আর্ট প্রতিযোগিতা ডি ছায়াছবি দেখার বিশেষ আয়োজন। দীর্ঘ ২০ বছর ধরে দেশের সেরা আইটি মার্কেট হিসেবে বিসিএস কম্পিউটার সিটি আস্থা ও সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।