TechJano

আলিবাবার ছোঁয়ায় বদলে গেল দারাজ

দারাজ বাংলাদেশ অন্তর্ভূক্ত হয়েছে গোটা বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবাতে।আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে নতুন মোড়কে দেখা যাচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-কে। পরিবর্তন এসেছে দারাজের লোগোতে এবং এরই সাথে নতুন মূলনীতি তেমন যোগ দিচ্ছে দারাজ। দারাজের নতুন মূলনীতির মধ্যে আছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুতগতি সম্পন্ন ডেলিভারি এবং ১০০% নিরাপত্তা।
এ উপলক্ষ্যে, বদলে গেছে দারাজের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপলিকেশন। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন মোবাইল অ্যাপ এখন চলে এসেছে বাংলাদেশে। ১৪ইসেপ্টেম্বর সকল ক্রেতার জন্য উন্মুক্ত করে দেয়া এই অ্যাপে রয়েছে ৮টি আকর্ষণীয় ফিচার- ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রেকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপ আপ ও ই-স্টোর।
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক দারাজের এই রি-ব্র্যান্ডিং উপলক্ষ্যে বলেন, “দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা এবং উদ্যোক্তা উভয়ই লাভবান হবেন।আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা দারাজ (daraz.com.bd)এখন গ্রাহকদের কে আগের চেয়ে আরো উন্নত সেবা প্রদান করতে পারবে। আমি সবাইকে অনুরোধ করব দারাজের এই নতুন ও উন্নত মোবাইল অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করার জন্য। হ্যাপি শপিং!”

Exit mobile version