ইভেন্ট

ইউনিটেক্সের সাথে সম্পৃক্ত হয়েছে স্বপ্ন

By Baadshah

January 25, 2019

স্বপ্ন ও ইউনিটেক্সের মধ্যে একটি অংশীদারীত্ব চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে বাংলাদেশে ইউনিগ্যাসের সকল গ্যাসস্টেশনে ”স্বপ্ন এক্সপ্রেস” নামে স্বপ্নের ফ্র্যাঞ্চাইজি আউটলেট থাকবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাব্বির হাসান নাসির, এসি লজিস্টিকস লিমিটেড, স্বপ্ন এবং জোবায়দুল ইসলাম, অপারেশন ডিরেক্টর, ইউনিটেক্স এলপি গ্যাস লিমিটেড। স্বপ্নের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ইউনিগ্যাস বাংলাদেশের অন্যতম বড় এলপিজি গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান। দেশব্যাপী বিস্তৃত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে ইউনিটেক্স গ্রাহকদের চাহিদা পূরণ করে চলেছে। স্বপ্ন বাংলাদেশের বৃহত্তম গ্রোসারি সামগ্রীর চেইন শপ। বর্তমানে দেশের বড় শহরগুলোতে ৬১ টি আউটলেটের মাধ্যমে স্বপ্ন নাগরিক জীবনকে সহজ করতে কার্যকরী ভূমিকা রাখছে।

উক্ত অনুষ্ঠানে স্বপ্নের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির বলেন, “আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি এই যৌথ উদ্যোগ স্বপ্নের সেবার পরিধিকে আরো প্রসারিত করবে। স্বপ্ন তাদের কার্যক্রমের শুরু থেকেই নিরাপদে এবং সঠিক দামে সঠিক পণ্য ক্রেতাদের হাতে দ্রুততম সময়ে তুলে দিয়ে তাদের স্বপ্ন পূরণে ভূমিকা রেখেছে। স্বপ্ন এক্সপ্রেস মূলত একটি ব্যবসায়িক ফ্র্যাঞ্চাইজি যা ব্যবসায়িক পরিধি সম্প্রসারণ কৌশল। এর মাধ্যমে ক্রেতারা এখন থেকে আরো দ্রুত তাদেও প্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন। স্বপ্ন এক্সপ্রেস এবং ইউনিটেক্স একসাথে কাজ করার প্রত্যয় রাখায়, এখন থেকে প্রতিটি ইউনিটেক্স গ্যাস স্টেশনে ’স্বপ্ন এক্সপ্রেস’ আউটলেট স্থাপিত হবে। যার ফলে ক্রেতারা কেবল বাড়রি পাশেই নয়, ফিরতি পথেও এমনকি হাইওয়েতেও নিত্য প্রয়োজনীয় পণ্য কেনার সুবিধা পাবেন।”