ইভেন্ট

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস-এর একাডেমিক প্রোগ্রামসমূহের অ্যাক্রিডিটেশনের জন্য ‘ইন্টেন্ট টু এপ্লাই’ আবেদন

By Sajia Afrin

October 24, 2024

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০২৪ তারিখে ইউআইটিএস এর চারটি একাডেমিক প্রোগ্রামসমূহের অ্যাক্রিডিটেশনের জন্য বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের ‘ইন্টেন্ট টু এপ্লাই’ আবেদনপত্র জমা দিয়েছে।

ইউআইটিএস এর চারটি একাডেমিক প্রোগ্রামের অ্যাক্রিডিটেশনের জন্য ‘ইন্টেন্ট টু এপ্লাই’ আবেদন করেছে, যার মধ্যে রয়েছে বিএসসি ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারিং, ব্যাচেলর অব ফার্মেসি, ব্যাচেলর অব বিজনেজ এডমিনিস্ট্রেশন (বিবিএ)।

বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ এবং পরিচালক (অ্যাক্রেডিটেশন) প্রফেসর নাসির উদ্দীন আহাম্মেদ ইউআইটিএস এর ‘ইন্টেন্ট টু এপ্লাই’ আবেদনপত্র গ্রহণ করেছেন।

ইউআইটিএস এর আইকিউএসি পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ সাফায়েত হোসেন এবং রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করেছেন এবং বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাত করেছেন।

এটি ইউআইটিএস এর শিক্ষার মানের সর্বোচ্চ মান পূরণ করার এবং শিক্ষামূলক অভিজ্ঞতা বাড়ানোর জন্য তাদের সক্রিয় পদক্ষেপ প্রদর্শন করে। এই উল্লেখযোগ্য পদক্ষেপটি ইউআইটিএস এর শিক্ষার মান বজায় রাখা এবং উন্নত করার প্রতিশ্রুতির প্রতীক।

এই উল্লেখযোগ্য উদ্যোগটি ইউআইটিএস-এর শিক্ষার মানকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাওয়া এবং শিক্ষার্থীদের শিক্ষামূলক অভিজ্ঞতা উন্নত করে শিক্ষার গুণগত মান বজায় রাখার অবিচল প্রচেষ্টার প্রতি তাদের অঙ্গীকারেরই প্রতিফলন।